ইন্দোনেশিয়ার নাইট ক্লাবে উপস্থিত সকলকে কালিমা পড়ালেন এক যুবক (ভিডিও)

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | আন্তর্জাতিক ডেস্ক


ইন্দোনেশিয়ার নাইট ক্লাবে উপস্থিত সকলকে কালিমা পড়ালেন এক যুবক

ইন্দোনেশিয়ার নাইট ক্লাবে উপস্থিত সকলকে কালিমা পড়ালেন এক যুবক ইন্দোনেশিয়ার নাইট ক্লাবে উপস্থিতদের আজান, কালিমা ও দরুদ পড়ালেন গুশ মিফতাহ নামক একজন ধর্মপ্রচারক।গত সপ্তাহ ইন্দোনেশিয়ার বাতি শহরের অবস্থিত সবচেয়ে বড় নাইট ক্লাব বসি ভিভিআইপি ক্লাবে এ ঘটনাটি ঘটে। তিনি প্রথমে স্টেইজে উঠে মাইক হাতে নিয়ে আজান দেন। আজানের পরে তিনি কালিমা পড়েন এবং দরুদ পড়েন। একপর্যায়ে মিফতাহ উপস্থিত অতিথিদের ও তার সঙ্গে দরুদ পড়তে আহ্বান জানালে সবাই মিলে দরুদ পড়া শুরু করেন।গুশ মিফতাহ সেই ভিডিও নিজের ইনস্টাগ্রাম অ্যাকউন্টে ও ইউটিউবে আপলোড করেন। সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যাচ্ছে, নাইট ক্লাবের স্টেজে গায়ক বা জকি'র স্থানে দাঁড়িয়ে মিফতাহ। তার হাতে মাইক্রোফোন। সামনে বসে আছেন কয়েকশ অতিথি।

Posted by দৈনিক ইনসাফ on Thursday, September 13, 2018


ইন্দোনেশিয়ার নাইট ক্লাবে উপস্থিতদের আজান, কালিমা ও দরুদ পড়ালেন গুশ মিফতাহ নামক একজন ধর্মপ্রচারক।

গত সপ্তাহ ইন্দোনেশিয়ার বাতি শহরের অবস্থিত সবচেয়ে বড় নাইট ক্লাব বসি ভিভিআইপি ক্লাবে এ ঘটনাটি ঘটে। তিনি প্রথমে স্টেইজে উঠে  মাইক হাতে নিয়ে আজান দেন। আজানের পরে তিনি কালিমা পড়েন এবং দরুদ পড়েন। একপর্যায়ে মিফতাহ উপস্থিত অতিথিদের ও তার সঙ্গে দরুদ পড়তে আহ্বান জানালে সবাই মিলে দরুদ পড়া শুরু করেন।

গুশ মিফতাহ সেই ভিডিও নিজের ইনস্টাগ্রাম অ্যাকউন্টে ও ইউটিউবে আপলোড করেন। সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যাচ্ছে, নাইট ক্লাবের স্টেজে গায়ক বা জকি’র স্থানে দাঁড়িয়ে মিফতাহ। তার হাতে মাইক্রোফোন। সামনে বসে আছেন কয়েকশ অতিথি।


Notice: Undefined index: email in /home/insaf24cp/public_html/wp-content/plugins/simple-social-share/simple-social-share.php on line 74