প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোনো বিকল্প নাই : রেলপথমন্ত্রী

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


রেলপথমন্ত্রী মো মুজিবুল হক বলেছেন, বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোনো বিকল্প নেই। তিনি আজ বিশ্বে উন্নয়ন আর নেতৃত্বের মডেল। বিভিন্ন আন্তর্জাতিক সংস্থাগুলো থেকে তার উন্নয়নের জন্য একের পর এক সম্মাননা পাচ্ছেন।

আজ ১৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে ঢাকা সাব-এডিটরস কাউন্সিল উদ্যোগে কৃতী শিক্ষার্থীদের মধ্যে মেধাবৃত্তি প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দেশের উন্নয়নের ধারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোনো বিকল্প নেই। তিনি আজ বিশ্বে উন্নয়ন আর নেতৃত্বের মডেল। বিভিন্ন আন্তর্জাতিক সংস্থাগুলো থেকে তার উন্নয়নের জন্য একের পর এক সম্মাননা পাচ্ছেন। বিশ্বের নেতারা তাকে শ্রদ্ধা করছেন। আর খালেদা জিয়া ও তার দল দেশের উন্নয়ন ধ্বংস করতে মরিয়া হয়ে উঠছেন। মানুষকে জ্বালিয়ে পুড়িয়ে মারছেন। বিশ্বের কোথাও তার সম্মান নেই, কোথাও কোনো দিন সম্মাননাও পাননি।

তিনি বলেন, বিএনপি নির্বাচনে ভরাডুবির আশঙ্কায় নির্বাচন করতে সাহস পাচ্ছে না। জাতীয় নির্বাচন ঠেকাতে বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত হচ্ছে। এদেশের মানুষ তাদের ভালোবাসে না। দেশের মানুষ এখন উন্নয়ন চায়। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দেশের মানুষ আবারো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জয়যুক্ত করবে।


Notice: Undefined index: email in /home/insaf24cp/public_html/wp-content/plugins/simple-social-share/simple-social-share.php on line 74