জানুয়ারি ১৯, ২০১৭

নারায়ণগঞ্জে হেফাজতের সন্ত্রাস বিরোধী মানববন্ধন অনুষ্ঠিত

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম |

20originalহেফাজতে ইসলাম বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সমন্বয়ক মাওলানা ফেরদাউস রহমান বলেছেন, ‘ইসলামকে মিটিয়ে দেওয়ার জন্য সারা বিশ্বে এখন প্রতিযোগিতা চলছে। কিছু লোক ইসলামের নাম ব্যবহার করে সন্ত্রাস জঙ্গিবাদের মত ঘৃণ্য পথে বেছে নিয়েছে। যা ইসলাম কোন ভাবেই সমর্থন করে না। সন্ত্রাস জঙ্গিবাদ এটা জাতীয় সমস্যা নয়, এটা এখন আন্তর্জাতিক সমস্যা।

তিনি বলেন, এই সমস্যা মোকাবেলায় সম্মিলিত ভাবে পদক্ষেপ নেয়া দরকার। ঢালাওভাবে কোনো গোষ্ঠির ওপর এটা চাপিয়ে না দিয়ে ঐক্যবদ্ধ ভাবে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে সবাইকে সোচ্চার হবার আহ্বান জানান তিনি।

গুলাশান ও শোলাকিয়াসহ দেশের বিভিন্ন স্থানে সন্ত্রাসী হামলার ঘটনার প্রতিবাদে হেফাজতে ইসলাম নারায়ণগঞ্জ জেলা আয়োজিত মানববন্ধনে এসব কথা বলেছেন তিনি।

রোববার (৩১ জুলাই) বিকেল সাড়ে ৫টায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকার ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কের পাশে এই কর্মসূচি পালন করা হয়।

হেফাজত ইসলাম বাংলাদেশ সিদ্ধিরগঞ্জ থানার সভাপতি মুফতি বশিরুল্লাহের সভাপতিত্বে ও মুফতি তৈয়্যব আল হোসাইনের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, মুফতি আনিস আনসারী, মাওলানা কামাল উদ্দিন দায়েমী, মাওলানা নূর হোসেন নূরানী প্রমুখ।