লক্ষ্মীপুরে টেন্ডার নিয়ে স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের সংঘর্ষ, আহত ২

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | রাকিব হোসেন আপ্র


লক্ষ্মীপুরে টেন্ডারের ফরম জমা দেয়াকে কেন্দ্র করে স্বেচ্ছসেবকলীগ ও ছাত্রলীগের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। রোববার বিকালে বন বিভাগের কার্যালয়ের সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এ ঘটনায় উভয়পক্ষের ২জন আহত হয়েছে। আহতরা হলেন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মাহবুব ইমতিয়াজ ও ছাত্রলীগ নেতা সেবাব নেওয়াজ।

জানা যায়, বন বিভাগের টেন্ডারের ফরম জমা দিতে বিকাল থেকে জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মাহবুব ইমতিয়াজ ও তার অনুসারীরা বন বিভাগের কার্যালয়ের সামনে অবস্থান নেয়।
এ সময় জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ ঘটনাস্থলে পৌঁছলে দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে একই ঘটনাকে কেন্দ্র করে শহরের চক বাজারে ছাত্রলীগ নেতা সেবাব নেওয়াজের ওপর হামলা চালায় ইমতিয়াজের অনুসারীরা। পরে সেবাবকে আহত অবস্থায় লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করানো হয়।

জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কোন কারন ছাড়াই ছাত্রলীগ নেতা সেবাবকে পিটিয়ে আহত করা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন জানান, দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।