অপহরণের ৩য় দিনেও উদ্ধার হয়নি বিসিএস নারী ক্যাডার সিনথিয়া

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | সোহেল আহম্মেদ


অপহরণের পর ৭২ ঘন্টা পার হলেও এখনো পর্যন্ত পুলিশ উদ্ধার করতে পারেনি নেত্রকোনার কেন্দুয়া নিজ বাসা থেকে অপহৃত ৩৭ তম বিসিএস এ উত্তীর্ণ নারী ক্যাডার তাসলিমা সুলতানা সিনথিয়াকে।

সিনথিয়া কেন্দুয়া পৌর শহরের আরামবাগ এলাকার সুলতান আহম্মেদের মেয়ে। দুষ্কৃতিকারীরা গত মঙ্গলবার সন্ধায় তাকে অপহরণ করে নিয়ে যায় বলে অভিযোগ তাঁর মা বাবার।

এদিকে অপহরণের ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার ও মেয়েকে অতিদ্রুত উদ্ধারের দাবীতে বৃহস্পতিবার সকাল নয় টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত প্রায় ৬ ঘন্টা মাটিতে বসে কেন্দুয়া থানার সামনে অবস্থান করেছেন অপহৃতের মা রাজিয়া সুলতানা এবং বাবা সুলতান অাহম্মেদ। এসময় তাঁরা সাংবাদিকদের বলেন, অামাদের মেয়েকে গত মঙ্গলবার সন্ধায় বাসা থেকে অপহরণ করেছে কিছু দুস্কৃতিকারী লোক কিন্তু এখন পর্যন্ত পুলিশ অামাদের মেয়েকে উদ্ধার করতে পারেনি।

উল্লেখ্য, বুধবার সিনথিয়ার মা রাজিয়া সুলতানা এ অপহরনের ঘটনায় কেন্দুয়া পৌরসভার প্রয়াত মেয়র আব্দুুল হক ভুঁইয়ার ছোট ছেলে রাতুল হাসান বাবু, বাজার কমিটির সভাপতি এনামুল হক ভুঁইয়ার ছেলে সাফিম, মুক্তিযোদ্ধা হাদিছ মিয়ার ছেলে জুনায়েদ, তার ভাই পুলক ও কাউরাট গ্রামের মোজাম্মেল হক সহ আরো অজ্ঞাতনামা ১৫ -২০ জনকে আসামী করে কেন্দুয়া থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। মঙ্গলবার সন্ধ্যায় উলেখিত আসামিদের সহায়তায় অস্ত্রের মুখে জোরপুর্বক প্রধান আসামি রাতুল হাসান বাবু সিনথিয়াকে সিএনজিতে তুলে অপহরন করে নিয়ে যায় বলে মামলায় উল্লেখ করা হয়েছে।

এ ব্যাপারে কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমারত হোসেন গাজী ইনসাফকে বলেন, অনুসন্ধান অব্যাহত আছে এবং যথাশীঘ্র পেয়ে যাব বলে আমরা আশা করছি।