নোয়াখালীতে হাতপাখা প্রার্থীর মতবিনিময় সভা

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | অারিফ সবুজ


বৃহস্পতিবার বাদ যোহর জেলার বিআরডিবি মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশ নোয়াখালী-০৪ আসনের সম্ভাব্য প্রার্থী আলহাজ্ব আবদুল হান্নান সদর ও সুবর্ণচর-এর সূধীবৃন্দের সাথে নির্বাচনী মতবিনিময় করেন।

এতে নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক মাও.ফিরোজ আলমের সভাপতিত্বে ও প্রধান সমন্বয়কারী হাফেজ মাও.কাউছার আহমাদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় সহকারী মহাসচিব মাও.আমিনুল ইসলাম।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নোয়াখালী জেলা সভাপতি ও নোয়াখালী-০৩ আসনের সংসদ সদস্য প্রার্থী হাফেজ মাও.নজীর আহমাদ।

প্রধান অতিথি বলেন, নির্বাচন নিয়ে দেশের মানুষ আতঙ্কিত। আদৌ নির্বাচন হবে কিনা। এমন সন্দেহ জনমনে দানা বাধছে। সরকারের উচিত সুষ্ঠ ও গ্রহণযোগ্য নির্বাচনের পরিবেশ তৈরী করা। তিনি বলেন, আগামী নির্বাচনে ইসলাম, দেশ, জাতি ও মানবতার পক্ষে হাতপাখাকে বিজয়ী করতে হবে। হাত পাখার পক্ষে ব্যালট বিপ্লব ঘটাতে হবে।

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, নির্বাচন পরিচালনা কমিটির গণসংযোগ সমন্বয়কারী আবদুল মুকিত, প্রচার সমন্বয়কারী মাও.আলাউদ্দীন, অনলাইন সমন্বয়কারী ডা: আল-আমিন সাইফুল্লাহ, সহ প্রমুখ নেতৃবৃন্দ।