সংসদ নির্বাচনে আ’লীগ পরাজিত হলে দেশের স্বাধীনতা আক্রান্ত হবে : এইচ টি ইমাম

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও নির্বাচনী পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান এইচ টি ইমাম বলেছেন, অাসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে যদি আওয়ামী লীগ পরাজিত হয় তাহলে আ’লীগ শুধু যে নিশ্চিহ্ন হবো তাই নয়, এ দেশের স্বাধীনতা আক্রান্ত হবে। তাই এ ভোটযুদ্ধে বিজয় লাভ করতে হবে, বিজয়ের কোনো বিকল্প নেই।

আজ ২২ সেপ্টেম্বর শনিবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে কৃষক লীগের বর্ধিত সভায় তিনি এ কথা বলেন।

এইচ টি ইমাম বলেন, আসন্ন নির্বাচন বাংলাদেশ ও স্বাধীনতার জন্য একটি অগ্নিপরীক্ষা, এখানে আমরা যদি কোনোভাবে ব্যর্থ হই এবং পিছলিয়ে পড়ি তাহলে স্বাধীনতার শত্রুরা পাকিস্তান ও তাদের দোসরদের সঙ্গে মিলিত হয়ে বাংলাদেশের স্বাধীনতা বিনষ্ট করার চেষ্টা করবে।

তিনি বলেন, বাংলাদেশকে পিছিয়ে নেয়ার জন্য দেশের শত্রুরা বারবার চেষ্টা করছে। স্বাধীনতার পরে দেশে সবচেয়ে আক্রমণ হয়েছে স্বাধীনতার স্বপক্ষের শক্তির উপর। আমাদের উপর বারবারই আক্রমণ করেছে, আমরা কারো উপর আক্রমণ করি নাই। এ শক্তির চেষ্টা এখনও অব্যাহত রয়েছে।

তিনি আরো বলেন, আমাদের নির্বাচনী কৌশল একটাই, তা হলো মানুষের মনজয় করা এবং আমাদের ভালো কাজগুলো তুলে ধরা। আমরা শত্রুর সমালোচনা করবোই, তার আগে আমাদের নিজের ভালোগুলো তুলে ধরবো। আমাদের দলের চিন্তাভাবনা যে কত সুদূরপ্রসারী তা তুলে ধরতে হবে।