হুকুম দিয়েছেন আল্লাহ, পালন করেছেন আপনারা : শামীম ওসমান

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, সারাদেশের ১৭ কোটি মানুষের মধ্যে সাড়ে ৩০০ মানুষকে আল্লাহ সম্মানিত করেছেন। হুকুম দিয়েছেন আল্লাহ, তামিল করেছেন আপনারা। তার ওপরে শুধু ভিআইপি সম্মানই দেননি সঙ্গে আবার বেতনও দেন, আরও অনেক সুবিধা দেন। তাহলে দায়িত্বটা আমার কিন্তু থাকেই।


আজ ২২ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যায় ফতুল্লার তুষারধারা এলাকায় পুলিশ আয়োজিত সন্ত্রাস ও মাদকবিরোধী সমাবেশে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, সত্যি কথা বলতে গেলে আমার মনটা ভালো না। আমি এখানে মেম্বারের সঙ্গে খারাপ ব্যবহার করেছি। চেয়ারম্যানের সঙ্গে তো এখন আর কথাই বলি না। প্রশ্ন করেন কেন? ৭ হাজার ৪০০ কোটি টাকার কাজ করেছি অথচ এখানে আসার সময় দেখলাম রাস্তাটা ভাঙা। কেন আমাকে জানানো হলো না। জানানোর দায়িত্বটা তো আপনাদের।

তিনি বলেন, আমার নির্বাচনী এলাকার উন্নয়নের স্বার্থে কারও সঙ্গে আপস করি না। উন্নয়নের স্বার্থে মাথা নত করতে প্রস্তুত। এক্ষেত্রে মন্ত্রীদের হা-পা ধরতেও দ্বিধা করি না। আমাকে ভোট দেন আমি বলব না, আমি ভোট চাইও না। তবে আমি একটা কথা বলতে চাই, এখানে কেউ একটা মাদক বিক্রি করতে পারবে না, সন্ত্রাস করতে পারবে না।