এবার হবে ‘নিরাপদ বাংলাদেশ’ গড়ার আন্দোলন: আমীর খসরু

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


ফাইল ছবি

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, “নিরাপদ সড়কের আন্দোলন দেশের মানুষ দেখেছে। সে আন্দোলনে মানুষের তীব্র ক্ষোভ দেখেছি। এখন আন্দোলন হবে নিরাপদ বাংলাদেশ গড়ার। নিরাপদ ভোটকেন্দ্র এবং নিরাপদ পুলিশের জন্য দেশে এখন আন্দোলন হবে।”

শনিবার চট্টগ্রাম নগর, উত্তর ও দক্ষিণ জেলা বিএনপি আয়োজিত শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে আমীর খসরু মাহমুদ চৌধুরী এসব কথা বলেন।

আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, “যারা গণতন্ত্র ও আইনের শাসনে বিশ্বাসী, তাঁরা আজ ঐক্যবদ্ধ। জাতির এই ক্রান্তিলগ্নে যে রাজনৈতিক দল ঐক্য প্রক্রিয়ায় থাকবে না, তাদের জাতির কাছে জবাব দিতে হবে।”

তিনি আরও বলেন, “আওয়ামী লীগ নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে। ইভিএমের মাধ্যমে তারা ভোট করতে চায়। ভোটের আগের রাতে তারা সিল মেরে ব্যালট পেপার বাক্সে ঢুকাতে চায়। কিন্তু দেশে ইভিএমে কোনো ভোট হবে না। রাতে সিল মেরে বাক্সে ব্যালট ঢুকানো যাবে না। কারণ, বিএনপিও প্রস্তুতি নিচ্ছে। বিএনপির শক্তি জনগণ। খালেদা জিয়াকে কারাগারে রেখে জনগণ কোনো ভোট হতে দেবে না।”

এছাড়া এই শোকসভায় বক্তব্য দেন বিএনপির ভাইস চেয়ারম্যান এস এম ফজলুল হক, নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম ও জ্যেষ্ঠ সহসভাপতি আবু সুফিয়ান, দক্ষিণ জেলা বিএনপির সভাপতি জাফরুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক গাজী শাহজাহান জুয়েল ও সাংগঠনিক সম্পাদক এস এম মামুন মিয়া, চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির সাবেক সহসভাপতি মো. নাজিম উদ্দীন, প্রয়াত সৈয়দ ওয়াহিদের জ্যেষ্ঠ মেয়ে শাকিলা ফারজানা প্রমুখ।