দেশ ও ইসলামের স্বার্থে আলেমদের সংসদে বসতে হবে: মাওলানা মাহফুজুল হক

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | ডেস্ক রিপোর্ট



বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মাহফুজুল হক বলেছেন, দেশ ও ইসলামের স্বার্থে আলেমদের সংসদে বসতে হবে। দেশের স্বাধীনতা স্বার্বভৌমত্ব ও ইসলাম নিয়ে চক্রান্ত বন্ধ হয়নি। আলেম-উলামা সংসদে বসলে এসব চক্রান্তের বিরুদ্ধে ভূমিকা রাখতে পারবে।

আজ বিকালে শিল্পকলা একাডেমি মাঠে বাংলাদেশ খেলাফত মজলিস শরীয়তপুর জেলার উদ্যোগে উলামা ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এসময় তিনি কেন্দ্রীয় যুগ্ন-মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদকে শরীয়তপুর-১ আসনে দলের প্রার্থী হিসেবে পরিচয় করিয়ে দেন।

মাওলানা মাহফুজুল হক বলেন, ভোট একটি আমানত। এ আমানত একজন আলেমকে দিলে সে আমানত রক্ষা হবে। তারা এমপি হলে এলাকার উন্নয়নসহ সন্ত্রাস, দূর্নীতি ও অসামাজিক কার্যক্রম বন্ধ হবে।

মাওলানা জালালুদ্দীন বলেন, আমি এ এলাকার সন্তান। অতিতেও আপনাদের পাশে ছিলাম আগামীতেও থাকবো। আমি এলাকার উন্নয়নে কাজ করতে আগ্রহী। তাই আমাকে নির্বাচিত করতে আপনাদের আহবান জানাচ্ছি।

জেলা সভাপতি মাওলানা সাব্বির আহমদ উসমানীর সভাপতিত্বে ও সেক্রেটারী মুফতি খবির উদ্দীনের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন শরীয়তপুর উলামা পরিষদের প্রধান উপদেষ্টা মাওলানা আব্দুল কাদেরসহ কেন্দ্রীয় যুগ্ন-মহাসচিব মাওলানা আতাউল্লাহ আমীন, কেন্দ্রীয় নির্বাহী সদস্য মাওলানা মুহাম্মদ ফয়সাল, ঢাকা মহানগর সহ-বায়তুলমাল সম্পাদক মাওলানা আমানুল্লাহ, মাদারীপুর জেলা সভাপতি মাওলানা হাবীব আহমদ চৌধুরী, সেক্রেটারী মাওলনা মিসবাহ উদ্দীন, মাওলানা সফি উল্লাহ খান, মাওলানা আবু বকর, মাওলানা মাহদী হাসান সিরাজী, মাওলানা আব্দুল্লাহ, মাওলানা মুসলিম আহমদ, মাওলানা মাহবুবুর রহমান, মাওলানা আশেকে এলাহী, মাওলানা নাফিসুর রহমান নেকির, মাওলানা আনিসুর রহমান, মাওলানা ফখরুল ইসলাম, নূরে আলম হাওলাদার, মোহাম্মদ লিটন আকন প্রমূখ।