জানুয়ারি ২৩, ২০১৭

অনলাইনসহ পোর্টাল বন্ধ করে দেয়ায় মীর্জা ফখরুলের নিন্দা

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম |

মির্জা ফখরুল ইসলাম আলমগীরশীর্ষ নিউজ ,আমার দেশ অনলাইনসহ ৩৫টি পোর্টাল বন্ধ করে দেয়ায় মীর্জা ফখরুলের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছেন আজ এক বিবৃতিতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, “বর্তমান অনৈতিক সরকার গণতন্ত্রকে ধ্বংস করবার ধারাবাহিক প্রক্রিয়ায় ৩৫টি অনলাইন পত্রিকা বন্ধ করে দিয়েছে, এর মধ্যে আমার দেশ, দিনকাল ও শীর্ষ নিউজ অত্যন্ত জনপ্রিয় অনলাইন পত্রিকা।

সরকার সুপরিকল্পিতভাবে জনগণের কন্ঠরোধ করবার জন্য সংবাদ মাধ্যমের স্বাধীনতাকে হরণ করেই চলেছে। ইতিপূর্বে আমার দেশ পত্রিকা বন্ধ, চ্যানেল ওয়ান, ইসলামিক টিভি, দিগন্ত টিভি বন্ধ এবং আমার দেশ পত্রিকার সম্পাদক জনাব মাহমুদুর রহমান, বিশিষ্ট সাংবাদিক জনবা শফিক রেহমান, ইটিভি’র সাবেক চেয়ারম্যান আবদুস সালামকে এখন পর্যন্ত কারাগারে বন্দী রাখা হয়েছে।

১৯৭৪ সালে যেভাবে একই কায়দায় সকল পত্রিকা বন্ধ করে মাত্র ৪টি পত্রিকা সরকারী নিয়ন্ত্রণে রাখা হয়েছিল একদলীয় শাসন ব্যবস্থা বাকশাল চালু করার জন্য এখন আবার গণতন্ত্রের মোড়কে একদলীয় শাসন ব্যবস্থা পাকাপোক্ত করার জন্য এতগুলো অনলাইন পত্রিকা একযোগে বন্ধ করে দেয়া হয়েছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে পত্রিকাগুলোকে চালু করার জন্য আহবান জানাচ্ছি।”