জানুয়ারি ২২, ২০১৭

খালেদা জিয়াকে আর ক্ষমতায় আসতে দেয়া হবে না : স্বাস্থ্যমন্ত্রী

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম |

মুহাম্মদ নাসিমআওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ‘খালেদা জিয়াকে আর কোনোদিন এদেশের ক্ষমতায় আসতে দেয়া হবে না। গণতান্ত্রিক উপায়েই তাকে সবসময় পরাস্ত করা হবে।’

সোমবার বিকেলে জাতীয় জাদুঘরের প্রধান মিলনায়তনে ‘জঙ্গিবাদ ও সন্ত্রাস নির্মূলে করণীয় নির্ধারণে পেশাজীবী প্রতিনিধিদের জাতীয় কনভেনশন’-এ প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, একাত্তর-পরবর্তী সময় ও ১৫ আগস্টে আমরা প্রস্তুত ছিলাম না। কিন্তু আজ আমরা জনগণকে সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধ। সুতরাং আমাদের কেউ পরাস্ত করতে পারবে না।

আগামী নির্বাচন প্রসঙ্গে স্বাস্থ্যমন্ত্রী বলেন, ২০১৯ সালের আগে কোনও নির্বাচন হবে না। শেখ হাসিনার নেতৃত্বেই সেই নির্বাচন হবে। আমরা সে লক্ষ্যেই গণতান্ত্রিকভাবে এগুচ্ছি।

কর্মচারী পেশাজীবী মুক্তিযোদ্ধা সমম্বয় পরিষদ ও ‘আন্তর্জাতিক যুদ্ধাপরাধ গণবিচার আন্দোলন’ আয়োজিত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি নৌপরিবহনমন্ত্রী শাহজাহান খান। বিশেষ অতিথি হিসেবে ছিলেন মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি ও জাসদ একাংশের সাধারণ সম্পাদক শিরিন আখতার এমপি।