মাওলানা ওবায়দুল্লাহ-এর ইন্তেকালে ইসলামী ঐক্যজোটের শোক প্রকাশ

কুমিল্লার প্রখ্যাত আলেমে দ্বীন, মরহুম আল্লামা মুফতী আমিনীর নিকটাত্মীয় ও কুমিল্লার জামিয়া মাদানিয়া রওজাতুল উলুম মাদরাসা ও ইক্বরা রওজাতুল আতফাল স্কুল এন্ড মাদরাসার প্রতিষ্ঠাতা ও মুহতামিম মাওলানা ওবায়দুল্লাহ-এর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আবদুল লতিফ নেজামী ও মহাসচিব মুফতী ফয়জুল্লাহ।

আজ এক শোকবাতায় নেতৃদ্বয় বলেন, মরহুম মাওলানা ওবায়দুল্লাহ ছিলেন উচ্চশিক্ষিত, প্রতিথযথা বিজ্ঞ আলেমে দ্বীন। এদেশে মসজিদ-মাদরাসা প্রতিষ্ঠা ও দ্বীনি শিক্ষার প্রচার ও প্রসারে তার অবদান অতুলনীয়। তার ইন্তেকালে ইসলামী জগতে যে শূন্যতা তৈরি হয়েছে, তা সহজে পূরণ হবে না। আমরা মরহুমের রুহের মাগফিরাত কামনা করছি এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। আল্লাহ রাব্বুল আলামিন মাওলানা ওবায়দুল্লাহ রহ.-এর দ্বীনি খেদমতকে কবুল করুন এবং পরকালে তাকে জান্নাতবাসী করুন। আমীন!

উল্লেখ্য, মরহুম মাওলানা ওবায়দুল্লাহ ছিলেন মুফতী ফজলুল হক আমিনী রহ.-এর ছোট জামাতা ও ঐতিহ্যবাহী বড় কাটারা মাদরাসার মুহতামিম মাওলানা সাইফুল ইসলামের আপন বড় ভাই। গত ৯ আগষ্ট মঙ্গলবার রাত ১১টায় নিজ বাসায় ষ্ট্রোক করলে তিনি মৃত্যুমুখে পতিত হন। আজ বুধবার বাদ জোহর কুমিল্লা কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে মরহুমের বিশাল জানাজা নামায অনুষ্ঠিত হয়। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, তিন ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।