‘সংসদ ভেঙ্গে দিয়ে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচন দিতে হবে’

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | ডেস্ক রিপোর্ট


অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক

খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক বলেছেন, জাতীয় সংকট উত্তরণে অবাধ ও সুষ্ঠু নির্বাচনের বিকল্প নেই। আর বর্তমান সরকারের অধিনে গ্রহনযোগ্য ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠান সম্ভব নয়। তাই বর্তমান সংসদ ভেঙ্গে দিয়ে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধিনে জাতীয় নির্বাচন দিতে হবে। নির্বাচনের সময় বিচারিক ক্ষমতা দিয়ে সেনাবাহিনী মোতায়েন করতে হবে। সকল মিথ্যা ও গায়েবি মামলা প্রত্যাহার ও রাজবন্দীদের নিঃশর্ত মুক্তি দিতে হবে। ন্যায় বিচার, গণমাধ্যমের স্বাধীনতা নিশ্চিত করতে হবে।

খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের বৈঠকে তিনি এ কথা বলেন।

গতকাল সন্ধ্যা সাড়ে ৬টায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে আমীরে মজলিস মাওলানা মোহাম্মদ ইসহাকের সভাপতিত্বে ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদেরের পরিচালনায় অনুষ্ঠিত বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের নায়েবে আমীর মাওলানা সৈয়দ মজিবর রহমান, যুগ্মমহাসচিব মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিন, এডভোকেট জাহাঙ্গীর হোসাইন, শেখ গোলাম আসগর, মুহাম্মদ মুনতাসির আলী, সাংগঠনিক সম্পাদক মুক্তিযোদ্ধা মোহাম্মদ শফিউল আলম, মাওলানা আহমদ আলী কাসেমী, অধ্যাপক মুহাম্মদ আবদুল হালিম, এডভোকেট মোঃ মিজানুর রহমান, অধ্যাপক মো: আবদুল জলিল, অধ্যাপক কে এম আলম, মাওলানা তোফাজ্জল হোসেন মিয়াজী, মাওলানা আজীজুল হক প্রমুখ।

বৈঠকে অবাধ ও সুষ্ঠু নির্বাচনের জন্যে জাতীয় সংসদ ভেঙ্গে দিয়ে নির্বাচনকালীন নির্দলীয় নিরপেক্ষ সরকার গঠনের দাবীতে আগামী ১৬ অক্টোবার বেলা ২টায় জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে ঢাকা মহানগরীর উদ্যোগে এক সমাবেশ করার সিদ্ধান্ত হয়। এতে আমীরে মজলিস মাওলানা মোহাম্মদ ইসহাক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এবং জাতীয় ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন।


Notice: Undefined index: email in /home/insaf24cp/public_html/wp-content/plugins/simple-social-share/simple-social-share.php on line 74