ডিসেম্বর ১০, ২০১৬

সন্ত্রাসীদের ব্যাপারে সজাগ থাকুন : অর্থমন্ত্রী

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম |

আবুল মাল আবদুল মুহিতজঙ্গী ও সন্ত্রাসীরা দেশের শত্রু, সামাজিকভাবে এদের প্রতিহত করতে হবে বলে মন্তব্য করেছেন অর্থমন্ত্রী আবুল-মাল আবদুল মুহিত।

তিনি আজ শুক্রবার সকালে সিলেটে মুক্তিযোদ্ধা সংসদ সিলেট ইউনিট কমান্ডের কার্যালয় ভবন উদ্বোধন উপলক্ষে এক অনুষ্ঠানে একথা বলেন।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সিলেট মহানগর ইউনিটের কমান্ডার ভবতোষ বর্মণ রানার সভাপতিত্বে ও ডেপুটি কমান্ডার আব্দুল খালিকের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন অ্যাডভোকেট মুজিবুর রহমান চৌধুরী, সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক, মহিলা আওয়ামী লীগ নেত্রী নাজনিন হোসেন, ওএম এ বাসিত প্রমুখ।

অর্থমন্ত্রী বলেন প্রধানমন্ত্রী সবসময় মুক্তিযোদ্ধাদের পাশে আছেন। মুক্তিযোদ্ধাদের কল্যাণে সরকার কাজ করছে। ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে বলে তিনি মন্তব্য করেন।

আগস্ট বাঙালি জাতির জীবনের সবচেয়ে শোকাবহ মাস উল্লেখ করে তিনি বলেন, আমরা সবাই জানি এই মাসে বিপথগামীরা বঙ্গবন্ধুকে হত্যা করে। তিনি বেঁচে থাকলে দেশ আরো অনেক দূর এগিয়ে যেতে পারতো।

মুক্তিযুদ্ধে সিলেটের অবদান প্রসঙ্গে তিনি বলেন, সর্বাধিনায়ক জেনারেল আতাউল গণি ওসমানী, মেজর জেনারেল সি আর দত্ত মহান মুক্তিযুদ্ধে নেতৃত্ব দিয়েছিলেন।

দেশের বেশিরভাগ মানুষ মনে-প্রাণে মুক্তিযুদ্ধের সপক্ষে ছিলো। তারা যে যেভাবে পেরেছে সেভাবে নিজেদের দায়িত্ব পালন করেছে।