১৩ দফা দাবি আদায় না হওয়া পর্যন্ত হেফাজতের আন্দোলন চলবে: আল্লামা শফী (ভিডিও)

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | আরিফ মুসতাহসান




হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর আল্লামা শাহ আহমদ শফী বলেছেন ১৩ দফা দাবি আদায় না হওয়া পর্যন্ত হেফাজতের আন্দোলন চলবে।

আজ শনিবার (১৩ অক্টোবর) হাটহাজারী পার্বতী উচ্চবিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এক সংবর্ধনা অনুষ্ঠানে লিখিত বক্তব্যে তিনি একথা জানান। আল্লামা শাহ আহমদ শফীর পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন হাটহাজারী মাদরাসার শিক্ষক মাওলানা নুরুল ইসলাম। কওমী সনদের স্বীকৃতি আইন পাস হওয়ায় চট্টগ্রামের আল আমিন সংস্থা এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

লিখিত বক্তব্যে বলা হয়, হেফাজতে ইসলামের ১৩ দফা আন্দোলন আর কওমী মাদরাসার সনদের স্বীকৃতি এক নয়। হেফাজত মুসলমানদের ঈমান আকিদা রক্ষার সংগ্রামে বৃহৎ ধর্মীয় সংগঠন। আমরা আমাদের নীতি আদর্শের উপর অটল রয়েছি। ১৩ দফা দাবি আদায় না হওয়া পর্যন্ত হেফাজতে ইসলাম বাংলাদেশের আন্দোলন চলবে। ইন শা আল্লাহ।

লিখিত বক্তব্যে আল্লামা শাহ আহমদ শফীর পক্ষ থেকে আরো বলা হয়, হেফাজত কোনো রাজনৈতিক সংগঠন নয় এবং কোনো রাজনৈতিক লক্ষ্য হেফাজতের নেই। হেফাজত কোনো নির্বাচনে অংশগ্রহণ করবে না, কাউকে মনোনয়ন বা সমর্থন দেয়নি, দিবেও না। কিন্তু কোন নাস্তিক বা তাদের দোসররা যেনো নির্বাচনে আসতে না পারে সে ব্যাপারে সবাইকে সতর্ক দৃষ্টি রাখতে হবে।

আল্লামা শফীর পক্ষ থেকে বলা হয়, হেফাজতে ইসলামের কাজ হলো মহান আল্লাহ তা’আলা, মহানবী হযরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের শান-মান মর্যাদা রক্ষা, নাস্তিক্যবাদী ইসলামবিদ্বেষী অপশক্তি এবং বিশ্বব্যাপী ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে ইহুদি-খ্রিস্টান সাম্রাজ্যবাদী, রাম-বাম গোষ্ঠীর মুকাবেলায় সংগ্রাম চালিয়ে যাওয়া। দেশী বিদেশী কোনো অপশক্তি ইসলামকে ফুৎকারে উড়িয়ে দেয়ার স্পর্ধা দেখালে দেশের তৌহিদী জনতাকে সাথে নিয়ে তা প্রতিরোধ করা।

আল্লামা শফীর পক্ষ থেকে মাওলানা নুরুল ইসলাম লিখিত বক্তব্যে বলেন, বর্তমানে উম্মতে মুসলিমাহ গভীর সঙ্কটকাল অতিক্রম করছে। এই নাজুক সময়ে ওলামা ত্বলাবা ও তৌহিদী জনসাধারনকে সীসাঢালা প্রাচীরের ন্যায় ঐক্যবদ্ধ থাকতে হবে।
তথ্যপ্রযুক্তির উন্নয়নের সাথেসাথে নানা ফিতনাও দ্রুত ছড়িয়ে পড়ছে। ফলে মুসলমানদের মধ্যে হিংসা, বিদ্বেষ ও বিভেদ বাড়ছে। একটি কুচক্রি মহল শাপলা ট্রাজেডি ও হেফাজতকে নিয়ে স্যোসাল মিডিয়ায় উদ্দেশ্যমূলক প্রপাগান্ডা ও মিথ্যাচার চালাচ্ছে। এজন্য সকল ইলেকট্রনিক, প্রিন্ট মিডিয়া, স্যোসাল মিডিয়া বা ব্যক্তি বিশেষের কথায় বিভ্রান্ত না হওয়ার জন্য আমি সকলের প্রতি আহবান জানাচ্ছি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-মাওলানা কুতুব উদ্দীন নানুপুরী, মাওলানা জসিম উদ্দীন নদভী, মাওলানা আবু আহমাদ, মাওলানা ফুরকান আহমদ, মাওলানা লোকমান হাকিম, মাওলানা আনাস মাদানী, মাওলানা আশরাফ আলী, মুফতী সিরাজুল ইসলাম, মাওলানা জমীর উদ্দিন, মাওলানা মীর ইদ্রীস, মাওলানা তাজুল ইসলাম, মাওলানা আবু তাহের নদভী, অধ্যাপক জসিমুদ্দীন, জনাব মীর কফিল উদ্দীন, এডভোকেট শামীম ও আহসান উল্লাহ প্রমূখ।


Notice: Undefined index: email in /home/insaf24cp/public_html/wp-content/plugins/simple-social-share/simple-social-share.php on line 74