জানুয়ারি ১৭, ২০১৭

চট্টগ্রামে ভবনে আগুন লেগে একই পরিবারের ৭ জন অগ্নিদ্বগ্ধ

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম |

চট্টগ্রামচট্টগ্রাম মহাগরীর কালুরঘাট এলাকায় একটি বহুলতল ভবনে আগুন লেগে নারী পুরুষসহ ৭ জন অগ্নিদ্বগ্ধ হয়েছে।

শুক্রবার মধ্যরাত এ অগ্নিকান্ডে ঘটনা ঘটে। আহতদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়েছে।

তারা হলেন, রাশেদা বেগম (৩৫), বজলু মিয়া (৪০), রায়হান (১০), মাজিদ (১৮), তাহেরা বেগম (২০), মেহেদি (২৫) ও সালেমা বেগম (২০)। এদের মধ্যে পাঁচজনের বাড়ি হবিগঞ্জ এবং দুজনের বাড়ি বরগুনা জেলায়।

ফায়ার সার্ভিস চট্টগ্রাম বিভাগীয় কর্মকর্তা মো. জসিম উদ্দিন জানান, চান্দগাঁও থানার কালুরঘাট কসেম কলোনীর বরিশাল মার্কেটে ৫ তলা ভবনটির নীচ তলায় একটি বাসায় ফার্নিচার বার্ণিসের স্প্রীট থেকে আগুন লাগে। এতে বাসার ৭ জন অগ্নিদ্বগ্ধ হয়ে আহত হয়।
খবর পেয়ে আগ্রাবাদ ও কালুরঘাট ষ্টেশন থেকে ফায়ার সার্ভিসের ২টি গাড়ি ঘটনাস্থলের যাওয়ার আগেই স্থানীয়রা আগুনর নিভিয়ে ফেলে।

স্থানীয়রা জানিয়েছেন, আহতরা নিজেদের বাসা বাড়িতে আসবাবপত্রে রং লাগানোর কাজ করতেন। রং এর উপকরণ স্প্রীড থেকে আগুন লেগে যায়।

এদিকে চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম জানান, কালুর ঘাটে অগ্নিকা-ের ঘটনায় ৭ জনকে হাসপাতালের বার্ণ ইউনিটে চিকিৎসা দেয়া হচ্ছে। তাদের মধ্যে ৩ জনের শরীরের ৫০% পুড়ে গেছে।

এদিকে শনিবার সকাল ১১টার দিকে নগরীর দেওয়ানহাট এলাকায় অনিন্দন নামে একটি ইলেকট্রনিক দোকানে অগ্নিকা-ে অন্তত ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ফায়ার সার্ভিসের ৩ টি গাড়ি আগুন নিয়ন্ত্রণে আনে।