রোহিঙ্গা ক্যাম্পে সিলিন্ডার বিস্ফোরণে শিশুসহ দগ্ধ ৩

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি



টেকনাফ শালবাগান রোহিঙ্গা ক্যাম্পে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের তিনজন দগ্ধ হয়েছেন। এর মধ্যে এক শিশু ও নারীর অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। মঙ্গলবার (১৬ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। শালবাগান ক্যাম্পের চেয়ারম্যান রমিদা বেগম বিষয়টি নিশ্চিত করেছেন।

দগ্ধরা হলেন- শালবাগান রোহিঙ্গা ক্যাম্পে ডি ব্লকের মো. ইউনুছ (৩০), তার স্ত্রী ছেতারা বেগম (২২) ও তাদের ছেলে মো. ইয়াছিন (১)।

শালবাগানের স্থানীয় রোহিঙ্গারা জানান, মঙ্গলবার রাতে টেকনাফ শালবাগান রোহিঙ্গা ক্যাম্পের ছেতারা বেগম তার ঝুপড়ি ঘরে রান্না করার সময় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়। এতে প্রথমে তার শরীরে আগুন লেগে যায়। পরে একই কক্ষে থাকা স্বামী ও ছেলের অগ্নিদগ্ধ হয়। পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাদের উদ্ধার করে দুইজনকে উখিয়া কতুপালং হাসপাতালে ও অপরজনকে কক্সবাজারে পাঠায়। এর মধ্যে মা-ছেলের অবস্থা আশঙ্কাজনক বলে খবর পাওয়া গেছে। তাদের হাত, পা ও পিঠ জ্বলসে গেছে।

শালবাগানের চেয়ারম্যান রমিদা বেগম গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করে জানান, দুইজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের উখিয়া ও কক্সবাজারে চিকিৎসা দেওয়া হচ্ছে।
এ প্রসঙ্গে টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রবিউল হাসান গণমাধ্যমকে বলেন, রোহিঙ্গা শিবিরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনার খবর শুনেছি। বিষয়টি খোজঁ-খবর নেওয়া হচ্ছে।


Notice: Undefined index: email in /home/insaf24cp/public_html/wp-content/plugins/simple-social-share/simple-social-share.php on line 74