বিএনপিকে নিষিদ্ধ করার দাবিতে মাঠে নামছে যুবলীগ

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


বাংলাদেশ জাতীয়তবাদী দল-বিএনপিকে নিষিদ্ধ করার দাবিতে ধারাবাহিক কর্মসূচি নিয়ে মাঠে নামছে আওয়ামী যুবলীগ। এরই মধ্যে জনমত সৃষ্টি করতে ১০দিনব্যাপী কর্মসূচি ঘোষণা করেছেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট।

আজ ১৭ অক্টোবর বুধবার কাকরাইলে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের কার্যালয়ে এক বিশেষ সভায় তিনি এ ঘোষণা দেন।

ইসমাইল চৌধুরী সম্রাট জানান, ঢাকা মহানগর দক্ষিণের ৭৫টি ওয়ার্ডে ২০ থেকে ৩০ অক্টোবর টানা কর্মসূচি পালন করবে যুবলীগ। এ কর্মসূচিতে ২১ আগস্ট গ্রেনেড হামলায় সম্পৃক্ততাসহ দলটির বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগ তুলে দ্রুত সময়ের মধ্যে বিএনপির রাজনীতি নিষিদ্ধ চাইবে। এই ১০ দিনের মধ্যে দাবি পূরণ না হলে পরবর্তীতে বৃহৎ কর্মসূচিতে যাওয়ার ঘোষণাও দিয়েছেন তিনি।

তিনি বলেন, সম্প্রতি ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়ে প্রমাণিত হয়েছে রাষ্ট্রীয় ও দলীয় সিদ্ধান্ত নিয়েই রাষ্ট্র নায়ক শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করা হয়েছিল। আইভী রহমানসহ ২২ জন আওয়ামী লীগ নেতাকর্মী নিহত হয়। এই সন্ত্রাসী সংগঠনকে বাংলাদেশে রাজনীতি করতে দেওয়া যায় না। কাজেই আইনি প্রক্রিয়ায় তাদের রাজনীতি নিষিদ্ধ করতে হবে।


Notice: Undefined index: email in /home/insaf24cp/public_html/wp-content/plugins/simple-social-share/simple-social-share.php on line 74