প্রিন্সিপাল হাবিবুর রহমানের ইন্তেকালে নেজামে ইসলাম পার্টির শোক প্রকাশ

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


ইসলামী ধারার অন্যতম রাজনৈতিক সংগঠন বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর ও সিলেটের ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান জামিয়া মাদানিয়া কাজিরবাজারের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল মাওলানা হাবীবুর রহমান ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া বারোটার দিকে সিলেটের ইবনেসিনা হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুর সময় বয়স হয়েছিল ৬৯ বছর।

বরেণ্য এই ইসলামী রাজনৈতিক ব্যক্তিত্বের ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সভাপতি, প্রবীণ ইসলামী রাজনীতিবিদ মুফতী ইজহারুল ইসলাম চৌধুরী, পার্টির মহাসচিব মাওলানা আবদুল মাজেদ আতহারী ও কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব এবং ঢাকা মহানগরীর সভাপতি মাওলানা মুসা বিন ইজহার।

আজ গণমাধ্যমে দেয়া এক শোক বার্তায় তারা বলেন, প্রিন্সিপাল মাওলানা হাবিবুর রহমান ছিলেন একজন সংগ্রামী আলেমে দ্বীন ও বহু গুণে গুণান্বিত শ্রদ্ধাভাজন এক বরেণ্য রাজনীতিবিদ। দ্বীনি শিক্ষার প্রচার-প্রসার ও বিভিন্ন আন্দোলন সংগ্রামে তাঁর অবদান অবিস্মরণীয় হয়ে থাকবে। তাঁর মৃত্যুতে ইসলামী অঙ্গনের সৃষ্ট শূণ্যতা পূরণ হবার নয়।

নেতৃবৃন্দ মরহুম প্রিন্সিপাল মাওলানা হাবিবুর রহমানের রুহের মাগফিরাত কামনা করে বলেন, রাজপথের লড়াকু সৈনিক ও নির্ভীক সিপাহসালারের ভূমিকা পালনকারী এই আলেমেদ্বীনের ইন্তেকালে ইসলাম অনুরাগী মহল গভীর শোকাহত। আমরা মহান আল্লাহর দরবারে মরহুমের রুহের মাগফিরাত ও দরজাত বুলন্দি কামনা করি এবং শোকাহতদের প্রতি গভীর সমবেদনা জানাই।


Notice: Undefined index: email in /home/insaf24cp/public_html/wp-content/plugins/simple-social-share/simple-social-share.php on line 74