পৃথিবীর কোন শক্তি নির্বাচন ঠেকাতে পারবে না : নাসিম

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


১৪ দলের মুখপাত্র এবং আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ঐক্য প্রক্রিয়ার নেতা ড. কামাল হোসেন নীতি-আদর্শের কথা বলে উনি এখন বিএনপির এজেন্ডা বাস্তবায়ন করছেন। অপছেন্দর জামায়াত এখন তার গলার মালা। পৃথিবীর কোন শক্তি নির্বাচন ঠেকাতে পারবে না।

আজ ২০ অক্টোবর শনিবার দুপুরে এলজিইডির বাস্তবায়নে সিরাজগঞ্জের কাজিপুরে ২৭টি শিক্ষা প্রতিষ্ঠানের একাডেমিক ভবন নির্মাণ ও সম্প্রসারিত ভবন নির্মাণকাজের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন

মোহাম্মদ নাসিম বলেন, আসন্ন নির্বাচনকে ঘিরে দেশে বিদেশে ষড়যন্ত্র হচ্ছে। জনগনের সাথে ঐক্য না করে ড.কামালরা বঙ্গবন্ধু খুনিদের সাথে ঐক্য করে চক্রান্ত করেছেন। কিন্তু এদেশের জনগণ তাদের চক্রান্ত ভোটের মাধ্যমে প্রতিহত করবে। জ্বালাও পোড়াও ও আন্দোলনের ব্যর্থ দলকে আর কোনদিন জনগণ ভোট দেবে না। নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ণ হবে।

তিনি বলেন, দুনিয়ার এমন কোনো শক্তি নেই যে, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন ঠেকাতে পারবে। নির্বাচন নিয়ে কোনো খেলা খেলতে দেয়া হবে না। নির্বাচনে যে কেউ অংশ নিতে পারে। নির্বাচন করার অধিকার সবার আছে, কিন্তু নির্বাচনের নামে কোনো খেলা দেখতে চাই না। নির্বাচন কমিশন ঘোষিত সঠিক সময়েই সাংবিধান অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে।