অসহায়দের মাঝে হোটেল সী-কক্স পরিবারের ত্রাণ বিতরণ

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম |  জুনাইদ আহমদ


প্রাণঘাতি মহামারি করোনা ভাইরাসের দরূন সৃষ্ট নাজুক পরিস্থিতিতে গরীব-দুঃখী ও অসহায়দের মাঝে তৃতীয়বারের মতো ত্রাণ বিতরণ করেছে কলাতলী হোটেল সী-কক্স এর চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক আলহাজ্ব এমদাদ উল্লাহ এবং হোটেল সী কক্স পরিবার।

গতকাল ১৭ ই এপ্রিল শুক্রবার কক্সবাজার সদর থানার অন্তর্গত পিএমখালী ইউনিয়নে ৭ নং ওয়ার্ড মোহসিনিয়া পাড়ায় প্রায় ৪০০ পরিবারের মধ্যে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

সী কক্স এর চেয়ারম্যান আলহাজ্ব এমদাদ উল্লাহ’র ছোট ভাই আখতার কামাল, মাওলানা নাছির উদ্দিন ভুট্টো, মাওলানা মামুন, হাফেজ আবেদ সহ সী-কক্স পরিবারের সদস্যরা এসব ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

ত্রাণ সামগ্রী বিতরণকালে এমদাদুল্লাহ বলেন-করোনা ভাইরাস বিস্তার রোধে পুরো দেশ লকডাউন। চলছে সরকারী ছুটি । দোকানপাট, রাস্তাঘাট সহ সব কিছুই আজ বন্ধ। কাজের কোন উৎসও নেই আজ । করোনা আতংকে মানুষ আজ গৃহবন্দী হয়ে পড়েছে। এই পরিস্থিতিতে রুজি রোজগার করতে না পেরে খেটে খাওয়া দিনমজুররা খাদ্য সংকটে অসহায় অবস্থায় মানবেতর জীবনযাপন করছে।তাই আমি আমার ব্যক্তিগত ফান্ড থেকে তৃতীয়বারের মতো ত্রাণ সামগ্রী বিতরণ করেছি।আরো করবো ইনশাআল্লাহ।

করোনায় সৃষ্ট উদ্ভুত পরিস্থিতিতে দূর্দশাগ্রস্থ পরিবারের পাশে খাদ্যদ্রব্য, নগদ অর্থ সহ জরুরী ত্রাণসামগ্রী নিয়ে এগিয়ে আসতে সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানান তিনি।