ইনসাফের ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আল্লামা শফীর শুভেচ্ছা বার্তা

আল্লামা শাহ আহমদ শফী | আমীর, হেফাজতে ইসলাম বাংলাদেশ। চেয়ারম্যান, হাইআতুল উলইয়া লিল জামিয়াতিল কওমিয়া ও বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ। মহাপরিচালক, জামিয়াতুল আহলিয়া দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসা।


ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ইনসাফ পরবারকে অভিনন্দন

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম। দেশের সর্বপ্রথম ইসলামিক অনলাইন পত্রিকা। আলেম সমাজের পরামর্শে পরিচালিত এ পত্রিকাটি দীর্ঘ পথ পাড়ি দিয়ে ৭ম বর্ষে পদার্পণ করছে। এটা আনন্দের বিষয়। গর্বের বিষয়।

যেকোনো নিউজ পোর্টালের শুরুটা হয় চ্যালেঞ্জিংভাবে। ইনসাফের ক্ষেত্রেও ব্যতিক্রম নয়। হেফাজতে ইসলাম বাংলাদেশ এর নাস্তিক ব্লগারবিরোধী আন্দোলনের সময় অনলাইন এক্টিভিস্ট ও অনলাইন নিউজ পত্রিকার প্রয়োজনীয়তা ছিল অপরিসীম। কিন্তু ছিল না ইসলামী ঘরণার অনলাইনভিত্তিক কোন নিউজ পত্রিকা। তখন ইনসাফের একা-একা দাঁড়িয়ে যাওয়া, স্রোতের বিপরীতে এগিয়ে যাওয়া অনেক কঠিন ছিল। তবুও ইনসাফ সেটা পেরেছে। ধরে রেখেছে দীর্ঘ ৭বছর ধরে।

দেশের মিডিয়া অঙ্গনে ইসলামী ধারার মিডিয়ার অভাব সেই আগ থেকে। অনেকে এগিয়ে এসেছে, আবার হারিয়ে গেছে। কারণ রাস্তাটাই এমন পিচ্ছিল। অর্থ, শ্রম ও সাহস এর পুঁজি। তাই সবাই টিকতে পারে না। আলহামদুলিল্লাহ ইনসাফ সেটা পেরেছে। অভিনন্দন ইনসাফের সাহসী টিমের প্রতি। এ পথচলা আরো সুগম হোক! দীর্ঘ হোক!

Previous post সম্পাদকের কথা
Next post ইনসাফের ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পত্রিকার উপদেষ্টা পরিষদের চেয়ারম্যান আল্লামা জুনাইদ বাবুনগরী’র বাণী