আল্লামা শফীর সুস্থতার জন্য দেশবাসীর নিকট দুয়ার আবেদন বেফাকের

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর ও দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার মুহতামিম আল্লামা শাহ আহমদ শফী সুস্থতার জন্য দেশবাসীর দুয়া চেয়েছে দেশের সর্ববৃহৎ কওমী মাদরাসা শিক্ষাবোর্ড বেফাক।

আজ এক বিবৃতিতে শিক্ষাবোর্ডটির পক্ষ থেকে বলা হয়, ”বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের সভাপতি, হাইআতুল উলয়া বাংলাদেশের চেয়ারম্যান, হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর ও দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার মুহতামিম আল্লামা শাহ আহমদ শফী শারীরিক দুর্বলতা ও বিভিন্ন শারিরীক জটিলতার কারণে, গতকাল মঙ্গলবার ঢাকার আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

১০৩ বছরের বেশি বয়সী দেশের শীর্ষ আলেম ও সর্বজন শ্রদ্ধেয় বুযুর্গ আল্লামা শাহ আহমদ শফী আগেও কয়েক দফা অসুস্থ হয়ে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়ে ছিলেন। দীর্ঘদিন ধরে তিনি বার্ধক্যজনিত দুর্বলতার পাশাপাশি ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ ইত্যাদিতে ভুগছেন। আলহামদু লিল্লাহ, স্বাস্থ্যের অবস্থা উন্নতির দিকে।”

বিবৃতিতে আরো বলা হয়, ”তাঁর দ্রুত সুস্থতা ও নেক হায়াতের জন্য মহান আল্লাহর শাহী দরবারে কায়মনোবাক্যে দু’আ করার জন্য বেফাক মহাসচিব ও হাইআর ভারপ্রাপ্ত কো-চেয়ারম্যান মাওলানা আবদুল কুদ্দুসসহ শীর্ষ উলামায়ে কেরামগণ দেশবাসীর কাছে বিশেষত দেশের সকল আলেম উলামা এবং কওমী মাদরাসার ছাত্র-শিক্ষক ও ধর্মপ্রাণ মুসলমানদের নিকট দোয়ার আবেদন জানিয়েছেন।”