আল্লাহর ৯৯ নামে সম্মান রেখে শামীম ওসমানের ৯৯ লাখ ৯৯ হাজার টাকা অনুদান

দেশে করোনার উদ্ভুত পরিস্হিতিতে সংকটে পড়া কর্মহীন নারায়ণগঞ্জের দরিদ্র মানুষের জন্য নিজস্ব তহবিল থেকে কোটি টাকা অনুদানের ঘোষণা দিলেন সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

এবিষয়ে তিনি বলেন, আমাদের সমাজে দুই শ্রেণির অসহায় লোক রয়েছে। এক শ্রেণি হচ্ছে হতদরিদ্র, যারা হাত পেতে সাহায্য চাইতে পারে। আরেকটা শ্রেণি আছে যাদের ঘরে খাবার না থাকলেও তারা মুখ ফুটে কিছু বলতে পারে না। এই দুই শ্রেণির মানুষের সাহায্যে আমি আল্লাহর পবিত্র ৯৯টি নামের প্রতি সম্মান রেখে আমার ব্যক্তিগত তহবিল থেকে ৯৯ লাখ ৯৯ হাজার টাকা অনুদান ঘোষণা করছি।

বৃহস্পতিবার (২ এপ্রিল) বিকালে নারায়ণগঞ্জ রাইফেল ক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দেন।

শামীম ওসমান বলেন, আমি ও আমার পরিবার ইতোমধ্যেই অসহায়দের সাহায্যে কাজ শুরু করে দিয়েছি। এতদিন কাজ হয়েছে গোপনে। তবে এ ধরনের কাজগুলো প্রচার হলে অন্যরাও উৎসাহিত হবে। কারণ ১৬-১৭ কোটি মানুষকে সহায়তা করা সরকারের একার পক্ষে সম্ভব নয়। তাই বিত্তবান সবাইকে এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি।

করোনাভাইরাস থেকে নিরাপদ থাকতে নারায়ণগঞ্জবাসীকে অযথা বাইরে বের না হতে আহ্বান জানিয়ে এমপি শামীম ওসমান বলেন, বাইরে ঘুরলেই আপনি বীর পুরুষ হয়ে যাবেন না। তাই বাহাদুরি দেখাতে অপ্রয়োজনে বাইরে ঘুরাঘুরি বন্ধ করে ঘরে থাকুন।