আল-হক্ব মুসলিম ট্রাষ্টের উদ্যোগে সপ্তম ধাপে খাদ্য ও নগদ অর্থ সহায়তা প্রদান

আল-হক্ব মুসলিম ট্রাষ্টের উদ্যোগে সহায়তা প্রদান কাজের সপ্তম ধাপে সিলেটের গোলাপগঞ্জ থানার তিনটি ইউনিয়নে বাঘা, আমুড়া, ভাদেপাশার শতাধিক পরিবারের মধ্যে রমজানুল মোবারক উপলক্ষে খাবার ও নগদ অর্থ সহায়তা করা হয়েছে।

বুধবার (২২ এপ্রিল) এই সহায়তা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ট্রাষ্টের পরিচালক ও জামিয়া মাহমুদিয়া ইসলামিয়া সোবহানিঘাটের সহকারী মুহতামিম হাফিজ মাওলানা আহমদ সগীর আমকুনী, ডামপাল মাদ্রাসার মুহতামিম মাওলানা আব্দুল হালিম, আমকুনা মাদ্রাসার মুহতামিম মাওলানা হাফিজ নুর উদ্দীন, হাফিজ মিছবাহ উল হক, মাওলানা শিহাব শাহাবুদ্দিন, মাওলানা জাফর ইকবাল হফিজ, আবু তাহের, আব্দুল হাকিম, খালেদ আহমদ, কবির আহমদ, আলকাস আলী প্রমুখ।

এরআগে গত বুধবার (১ এপ্রিল) সিলেটের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান জামেয়া মাহমুদিয়া সোবহানীঘাট মাদরাসায় এই সহায়তা কার্যক্রমের সূচনা হয়৷

ট্রাস্টের পরিচালক মাওলানা আহমদ সগীর বলেন, “আলহামদুলিল্লাহ, অসহায় হত-দরিদ্র,ধার্মিক পরিবারগুলোতে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। আমি আশাবাদী করোনায় বিপর্যস্ত মানুষের সহায়তা কার্যক্রম চলমান থাকবে।”

সহায়তা কার্যক্রম সফলভাবে পরিচালনা করায় ট্রাস্টের প্রতিনিধি, স্বেচ্ছাসেবকসহ সকল কর্মীদের অক্লান্ত পরিশ্রমের শুকরিয়া আদায় করেন তিনি।

Previous post 'ত্রাণ চাই, না হলে বিষ চাই'
Next post সৌদি আরবে প্রথম রোজা শুক্রবার