আল-হক্ব মুসলিম ট্রাষ্টের উদ্যোগে গোয়াইনঘাটে খাদ্য ও নগদ অর্থ সহায়তা প্রদান

আল-হক্ব মুসলিম ট্রাষ্টের উদ্যোগে গোয়াইনঘাট থানার নন্দীরগাও ইউনিয়নে ৫০টি পরিবারের মধ্যে রমজানুল মোবারক উপলক্ষে খাবার ও নগদ অর্থ সহায়তা করা হয়েছে।

জামেয়া মাহমুদিয়া সোবহানীঘাট মাদ্রাসার মুহতামিম হাফিজ মাওলানা আহমদ কবীরের তত্বাবধানে এই ফুডপ্যাক বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন- ট্রাষ্টের পরিচালক ও জামিয়া মাহমুদিয়া ইসলামিয়া সোবহানিঘাটের সহকারী মুহতামিম হাফিজ মাওলানা আহমদ সগীর আমকুনী, জামিয়া মাহমুদিয়া ইসলামিয়া সোবহানিঘাট এর সিনিয়র শিক্ষক মাওলানা ইব্রাহীম, স্থানীয় মসজিদ এর ইমাম মাওলানা মুহাম্মদ মুহি উদ্দীন, মাওলানা শাব্বির, রেঙ্গা মাদ্রাসার শিক্ষক মাওলানা আফতাব উদ্দীন, মাওলানা আব্দুল করিম, ইনসান মিয়া প্রমুখ।

এরআগে গত বুধবার (১ এপ্রিল) সিলেটের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান জামেয়া মাহমুদিয়া সোবহানীঘাট মাদরাসায় এই সহায়তা কার্যক্রমের সূচনা হয়৷

ট্রাস্টের পরিচালক মাওলানা আহমদ সগীর বলেন, “আলহামদুলিল্লাহ, অসহায় হত-দরিদ্র,ধার্মিক পরিবারগুলোতে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। আমি আশাবাদী করোনায় বিপর্যস্ত মানুষের সহায়তা কার্যক্রম চলমান থাকবে।”

সহায়তা কার্যক্রম সফলভাবে পরিচালনা করায় ট্রাস্টের প্রতিনিধি, স্বেচ্ছাসেবকসহ সকল কর্মীদের অক্লান্ত পরিশ্রমের শুকরিয়া আদায় করেন তিনি।