আ.লীগ ছাড়া কেউ জনগণের পাশে নেই: চিফ হুইপ

করোনা ভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে আওয়ামী লীগ ছাড়া কোনো দল জনগণের পাশে নেই বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই আলম চৌধুরী এমপি।

তিনি বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে আওয়ামী লীগ ছাড়া কোন দল জনগণের পাশে নেই। করোনা ভাইরাসের প্রভাবে দেশ এখন অবরুদ্ধ প্রায়। এত বড় দুর্যোগে আপনার অন্য কোন দলের সাহায্য পেয়েছেন কি না আমি জানি না। ভোটের সময় এলেই তারা আসে, দুর্যোগের সময় তারা জনগণের কাছে আসে না।

শুক্রবার (৩ এপ্রিল) সকালে মাদারীপুরের শিবচরে ইলিয়াছ আহম্মেদ চৌধুরী অডিটরিয়ামে করোনা ভাইরাস প্রতিরোধে শিবচর উপজেলা স্বাস্থ্যকর্মীদের মাঝে পিপিইসহ চিকিৎস্যা সামগ্রী ও ত্রাণ বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

চিফ হুইপ বলেন, এখন বিরোধী দলসহ সকল দলের দ্বায়িত্ব এই দুর্যোগ মোকাবেলায় অংশ নেয়া। সারা বাংলাদেশে আজ এই দুর্যোগটাকে মোকাবেলা করার সর্বোচ্চ ভাবে কাজ করছে। আর এই সময়ে আমরা কিন্তু অন্যান্য দলগুলোর নেতাদের টেলিভিশনে ইন্টারভিউ দেওয়া ছাড়া দেখি নাই।

তিনি বলেন, ত্রাণ নিয়ে রাজনীতি করবেন না। দলমত নির্বিশেষে সকালের কাছে ত্রাণ সামগ্রহী পৌঁছে দিন। যতদিন পর্যন্ত এই সঙ্কট থাকবে ততদিন সরকার, আওয়ামী লীগ এবং আমি আপনাদের পাশে আছি। আপনাদের খাদ্যের ব্যবস্থা করা হবে। ইতোমধ্যে আমরা শিবচর উপজেলায় কন্ট্রোল রুম স্থাপন করেছি। যখনি কেউ জরুরী প্রয়োজনে ফোন করবেন, তার সেবা নিশ্চিত করা হবে।