শুক্রবার, জুন ২৫, ২০২১

ইনসাফ দেশীয় গণমাধ্যম জগতে নতুন এক ধারা তৈরি করতে পেরেছে

মুহাম্মাদ সালাহউদ্দীন জাহাঙ্গীর | উপদেষ্টা সম্পাদক : ইনসাফ


আলহামদু লিল্লাহ। আল্লাহর অশেষ মেহেরবানী ও আপনাদের ভালোবাসা, দুআ এবং সহযোগিতায় দেশের ইসলামী ঘরানার প্রথম অনলাইন পত্রিকা ইনসাফ ষষ্ঠ বর্ষ অর্থাৎ অর্ধযুগ পূর্ণ করে সপ্তম বছরে পদার্পণ করেছে।

ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ইনসাফের সকল পাঠক, শুভাকাঙ্খীদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ।

আমরা জানি, বর্তমান বিশ্বে মিডিয়ার গুরুত্ব অপরিসীম। মিডিয়ার মাধ্যমে সত্যকে মিথ্যে এবং মিথ্যেকে সত্যে রূপান্তরিত করার প্রতিযোগিতা চলে আসছে বহুকাল করে। বিশেষ করে ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে অপশক্তিগুলো মিডিয়াকে পরিপূর্ণ ব্যবহার করছে হাতিয়ার হিসেবে। মিডিয়া শক্তিকে কাজে লাগিয়েই সারা বিশ্বে ইসলামফোবিয়া বিশাক্ত ও বিধ্বংসী মতবাদ ছড়িয়ে দেওয়া হয়েছে।

বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও জনগণের বা ইসলামপন্থীদের মিডিয়া খুব একটা ছিলো না বললেই চলে। ২০১৪ সালে ইনসাফের প্রকাশক ও সম্পাদক সাইয়েদ মাহফুজ খন্দকার দেশের সর্বজন শ্রদ্ধেয় আলেম-উলামাদের পরামর্শ ও সহযোগিতায় নিয়ে আসেন প্রথম ইসলামী ঘরানার অনলাইন পত্রিকা ইনসাফ।

আলহামদু লিল্লাহ, আল্লাহর অশেষ মেহেরবানীতে ইনসাফ দীর্ঘ ৬ বছরে নিজের অবস্থান জানান দিতে পেরেছে। ইতিমধ্যে ইনসাফ দেশীয় গণমাধ্যম জগতে নতুন এক ধারা তৈরি করতে সক্ষম হয়েছে। ইনসাফ পরবর্তী দেশে আরো বেশ কিছু ইসলামী ঘরানার অনলাইন পত্রিকার জন্ম হয়েছে। এতে করে ছোট পরিসরে হলেও দেশে এখন ইসলামী ধারার একটি মিডিয়া ধারা তৈরি হয়েছে। এটি ইনসাফ এর জন্য বড় পাওয়া।

ইনসাফ শুধু দেশে নয়, প্রবাসেও বাংলা ভাষাভাষী জনগণের কাছে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে। নিজ দেশের খবর, মুসলিম বিশ্বের খবরসহ গুরুত্বপূর্ণ সব খবাখবরের জন্য প্রবাসীদের অন্যতম প্রধান আস্থার প্রতীক ইনসাফ।

অর্ধযুগ পূর্তি উপলক্ষে ইনসাফের সকল পাঠকের প্রতি আমরা কৃতজ্ঞতা প্রকাশ করছি। আপনারা সবসময় পাশে ছিলেন বলেই ইনসাফ এগিয়ে গিয়েছে। আমরা আশা করছি আপনাদের প্রিয় ইনসাফ আগামীতে আরো অনেকদূর এগিয়ে যাবে, ইন শা আল্লাহ।

ইনসাফ পরিবারের জন্য দুআ করবেন। আল্লাহ তা’আলা যেন ইনসাফের দ্বারা দেশ, জনমানুষ ও ইসলামের কল্যাণে কাজ নেন -সে দুআ করবেন। ইনসাফের আগামী দিনের সকল পরিকল্পনা যেন সঠিকভাবে বাস্তবায়ন সম্ভব হয় -সেই দুআ করবেন। আল্লাহ তা’আলা আমাদেরকে কবুল করুন। আমীন।

spot_imgspot_img

আরও