বিএনপি নেতার উদ্যোগে ৫,০০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

বিএনপির কেন্দ্রীয় কমিটির ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুলের উদ্যোগে ফরিদপুর-২ আসনের নগরকান্দা ও সালথা উপজেলার বিভিন্ন এলাকার অসহায় ও কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।

শুক্রবার (১৭ এপ্রিল) বিকেলে এবং শনিবার সকালে বিএনপির কেন্দ্রীয় নেতা শহিদুল ইসলাম বাবুলের নগরকান্দাস্থ মহিলা রোডস্থ বাসভবন চত্বরে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, আলুসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি। এলাকার অসহায় দরিদ্রদের মধ্যে খাদ্য সহায়তার পাশাপাশি দলীয় কর্মীদের মাঝে পিপিই প্রদান করা হয়।

এ ব্যাপারে শহিদুল ইসলাম বাবুল বলেন, করোনার কারণে দেশের নিম্নআয়ের মানুষজন অসহায় অবস্থার মধ্যে দিন কাটাচ্ছে। দলীয় চেয়ারপারর্সন বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নির্দেশে এলাকার মানুষের জন্য নিজ উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করা হয়েছে। ফরিদপুর-২ আসনের দুটি উপজেলার ৫ হাজার দরিদ্র পরিবারের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরন করা হচ্ছে। প্রথম দিনে এক হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। পরে নগরকান্দা ও সালথা উপজেলার নেতা-কর্মীদের দিয়ে বাড়ী বাড়ী এসব খাদ্যসামগ্রী পৌছে দেওয়া হচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা, সাবেক চেয়ারম্যান রফিকুজ্জামান অনু, নগরকান্দা পৌর বিএনপির সভাপতি আসাদুজ্জামান আসাদ, নগরকান্দা উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শওকত আলী শরীফ, সালথা উপজেলা বিএনপির সহ সভাপতি ফরিদুল ইসলাম, নগরকান্দা পৌর বিএনপির সহ সভাপতি বিল্লাল মোল্লা, যুবদল নেতা রফিকুল ইসলাম, সাইফুল আলম শান্ত, জাহিদুল ইসলাম জাহিদ, সজিব ঘোষ, জিয়াউর রহমান, সাইফ হোসেন সাইফ, ছাত্রদল নেতা হাবিবুর রশিদ রিমু প্রমুখ।