নরসিংদীতে গত ২৪ ঘণ্টায় ৩ চিকিৎসকসহ ২৭ জন করোনা আক্রান্ত

নরসিংদীতে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও তিন চিকিৎসকসহ ২৭ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট কোভিড-১৯ এ আক্রান্তের সংখ্যা ৯২ জন। এর মধ্যে পলাশ উপজেলায় একজন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

শুক্রবার (১৭ এপ্রিল) বিকেলে নরসিংদী জেলা করোনা প্রতিরোধ ইমারজেন্সি সেল প্রধান ও অতিরিক্ত জেলা প্রশাসক ইমরুল কায়েস এসব তথ্য নিশ্চিত করেছেন।

নরসিংদীর জেলায় বৃহস্পতিবার ৩৮ জনের নমুনা পরীক্ষা করা হলে নতুন করে ২৭ জনের শরীরে কোভিড-১৯ এর উপস্থিতি পাওয়া যায়। নতুন আক্রান্ত ২৭ জনের মধ্যে রয়েছেন সদর উপজেলার ১২, বেলাব উপজেলার ৯, শিবপুর উপজেলার ৪ ও রায়পুরা উপজেলার ২ জন।

আক্রান্তদের মধ্যে সর্বমোট নরসিংদী সদর উপজেলায় মোট ৪৮ জন, রায়পুরায় ১২ জন, পলাশে ৩ জন, শিবপুরে ১২ জন, বেলাবতে ১১ জন ও মনোহরদীতে ৬ জন। নরসিংদী জেলায় এ পর্যন্ত ৩৬৩ জনের নমুনা সংগ্রহ করে আইইডিসিআর এ পাঠানো হয়। যার মধ্য থেকে এ পর্যন্ত ৯২ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। আক্রান্তদের নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট জেলা কোভিড-১৯ ইউনিট ও জেলার বিভিন্ন উপজেলা স্ব্যাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে রাখা হয়েছে।

নরসিংদী জেলা করোনা প্রতিরোধ ইমারজেন্সি সেল প্রধান ও অতিরিক্ত জেলা প্রশাসক ইমরুল কায়েস বলেন, বৃহপতিবার ৩৮ জনের নমুনা সংগ্রহ করে স্বাস্থ্য বিভাগ। পরে সেগুলো আইইডিসিআর’এ পাঠানো হয়। সেগুলোর মধ্যে ২৭ জনের রিপোর্ট করোনা পজিটিভ আসে।