সরকার নির্বাচনের নামে তামাশা শুরু করছে: দুলু

সরকার নির্বাচনী ব্যবস্থা ধ্বংস করে এখন নির্বাচনের নামে তামাশা করছে বলে মন্তব্য করেছেন বিএনপির রাজশাহী বিভাগীয় সাংগাঠনিক সম্পাদক ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট এম. রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

তিনি বলেন, বিগত কয়েকটি জাতীয় নির্বাচনসহ সকল পর্যায়ের নির্বাচন যেভাবে করেছে সেভাবেই বগুড়া-১ আসনের উপনির্বাচনে নৌকার জয়ের জন্য নীল নকশা করছে সরকার।

সোমবার (১৬ মার্চ) বগুড়া-১ আসনের উপনির্বাচনে ধানের শীষের সমর্থনে সোনাতলা উপজেলার কয়েকটি নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

দুলু ভোটারদের প্রতি আহবান জানিয়ে বলেন, কোন ভয়ভীতি তোয়াক্কা না করে ভোট কেন্দ্রে যাবেন, কেন্দ্র পাহারা দেবেন এবং ধানের শীষের বিজয় নিয়ে ঘরে ফিরবেন। আপনারা মাঠে থাকলে কোন ষড়যন্ত্র সফল হবে না। আর মাঠে না থাকলেই নৌকা মার্কার লোকেরা ফলাফল উল্টে ফেলবে।

তিনি বলেন, বিএনপির নেতাকর্মীরা আর মামলা হামলাকে ভয় পায় না। মামলা হামলা অনেক হয়েছে। এখন দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য রাজপথে নামতে হবে। ঘরে বসে থাকবেন না। খালেদা জিয়ার মুক্তির জন্য সারিয়াকান্দি ও সোনাতলাবাসি এবার ধানের শীষে ভোট দিয়ে জয়ী করবেন।

বালুয়া ইউনিয়ন বিএনপির আহবায়ক আহসান হাবিবের সভাপতিত্বে বড় বালুয়ার সভায় আরও বক্তব্য দেন বগুড়া জেলা পিএনপির যুগ্ম আহ্বায়ক ফজলুল বারী তালুকদার বেলাল, বগুড়া জেলা পিএনপির সাবেক সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, সোনাতা পৌর বিএনপির আহবায়ক আবু নাছের ওয়াহেদ নবেল প্রমূখ।

Leave a Reply