করোনার নাজুক পরিস্থিতিতে হাটহাজারী মাদরাসায় সহযোগিতা করতে আল্লামা বাবুনগরীর আহবান

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম |  জুনাইদ আহমদ


করোনা ভাইরাসের নাজুক পরিস্থিতিতে দারুল উলুম হাটহাজারী মাদরাসায় আর্থিক সহযোগিতা করতে সম্মানিত দেশবাসীর প্রতি জামিয়ার সহযোগী পরিচালক আল্লামা জুনায়েদ বাবুনগরী।

আজ ১৯ মে সোমবার হাটহাজারী মাদরাসার অফিসিয়াল ফেসবুক পেজ থেকে প্রচারিত এক ভিডিও বার্তায় এ আহবান জানান আল্লামা বাবুনগরী।

ভিডিও বার্তায় আল্লাহ তায়া’লার প্রশংসা করে আল্লামা বাবুনগরী হাটহাজারী মাদরাসার মোহতামীম শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফীর পরিপূর্ণ সুস্থ কামনা করে দেশবাসীর নিকট দুআ চেয়ে বলেন- কওমী মাদরাসা আল্লাহ তায়া’লার রহমতে,জনগনের সার্বিক সহযোগীতায় জনগনের কল্যাণে নিয়জিত। কওমি মাদরাসা না থাকলে দেশে ইসলাম থাকবে না।

তিনি বলেন-রমজান মাসে কওমী মাদরাসার জন্য কালেকশনের সুযোগ হয়। কিন্তু করোনা ভাইরাসের কারণে দেশে লক ডাউন চলছে। তাই মাদরাসার প্রতিনিধিগণ কালেকশানের জন্য দেশ-বিদেশের কোথায় যেতে পারেননি।তাই আমাদের প্রতিনিধিগণ যিনি যেই জিলায় কালেকশন করতেন তাদের সাথে যোগাযোগ করে হাটহাজারী মাদরাসার শুভাকাঙ্ক্ষী, ফারেগীন,এবং প্রবাসীদেরকে মাদরাসার ফান্ডে দান সাদকা করার আহবান জানাচ্ছি।

সাথে সাথে এই পরিস্থিতিতে গরীব-দুঃখীদেরকে এবং অন্যান্য মাদরাসায় দান সদকা করতে আহবান করেন তিনি। এবং করোনায় আক্রান্তদের যথাযথ চিকিৎসা সেবা দিতে ডাক্তারদের প্রতি আহবান জানান।

করোনা ভাইরাস থেকে মুক্তির জন্য মহান আল্লাহ তায়া’লার দরবারে দুআ করে দেশবাসীকে তাওবা ইস্তেগফার,ও দুআর আহবান জানান আল্লামা বাবুনগরী।

Previous post করোনাকালের কাশ্মীর; আজাদ কাশ্মীরের প্রেসিডেন্ট মাসুদ খানের বিশেষ সাক্ষাৎকার
Next post তথ্য ও সত্য দুটাই পাচ্ছি ইনসাফ থেকে