করোনায় আল্লাহ-রাসুলের নির্দেশনা মেনে চলার আহ্বান শামীম ওসমানের

চীনের উহান প্রদেশ থেকে বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাসের ভয়াবহ পরিস্থিতিতে ইতিমধ্যে লকডাউন ঘোষিত নারায়ণগঞ্জবাসীকে মহান আল্লাহ তাআলা ও তার রাসুলের নির্দেশনা মেনে চলার আহ্বান জানিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান।

মঙ্গলবার (৭ এপ্রিল) রাতে নারায়ণগঞ্জের বর্তমান পরিস্থিতি নিয়ে তিনি গণমাধ্যমে এ কথা বলেন।

শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জের অবস্থা যতটা ভালো আমরা মনে করছি, আসলে ততোটা ভালো না। করোনাভাইরাসের ভয়াবহতা নিয়ে আমি সরকারের সর্বোচ্চ মহলে আলোচনা করেছি। আমরা জনগণকে পুরোপুরি সচেতন করতে পারছি না। তাই জেলা প্রশাসন ও স্থানীয় জনপ্রতিনিধিদের সমন্বয়ে পুরো নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন ঘোষণা করা হয়েছে।

তিনি বলেন, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হওয়া আমাদের কারোই কাম্য নয়। এটা থেকে বাঁচতে আমাদের সচেতনতা ছাড়া কোনো পথ নেই। সবাই ঘরে থাকুন। করোনাভাইরাসের এই ভয়াবহ পরিস্থিতিতে সবাই মহান আল্লাহ তাআলা ও তার রাসুলের নির্দেশনা মেনে চলুন।

শামীম ওসমান আরও বলেন, মানুষকে সচেতন ও ঘরে থাকতে আইনশৃংখলা বাহিনীকে সহযোগিতা করার জন্য আমি আমাদের স্থানীয় নেতা ও কাউন্সিলরদের নির্দেশ দিয়েছি। প্রয়োজনে প্রশাসনকে কঠোর হওয়ার জন্য অনুরোধ জানান তিনি।

জেলা প্রশাসন, জেলা পুলিশ, জেলা সিভিল সার্জন ও উপজেলা প্রশাসনের সব কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞা প্রকাশ করে তিনি বলেন, আপনারা নিজের জীবন বাজি রেখে নারায়ণগঞ্জবাসীকে করোনাভাইরাস থেকে সুরক্ষিত রাখতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন, তাই এ জেলার মানুষও আপনাদের জন্য দুআ করবে।