গোপালগঞ্জে পুলিশ সদস্য করোনা আক্রান্ত; ওসিসহ কোয়ারেন্টাইনে ৩৫

গোপালগঞ্জের মুকসুদপুর থানায় কর্মরত এক পুলিশ সদস্যের করোনা পজিটিভ হওয়ায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা আবুল কালাম আজাদসহ ৩৫ সদস্যকে আজ কোয়ারেন্টাইনে নেয়া হয়েছে।

শনিবার (১১ এপ্রিল) জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মাদ আসলাম খান বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

মুহাম্মাদ আসলাম খান জানান, গোপালগঞ্জ পুলিশ লাইনস থেকে নতুন জনবল পাঠিয়ে থানার কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। এর আগে পুরো থানা কম্পাউন্ডে জীবানুনাশক স্প্রে করা হয়েছে। তবে, ওসি মির্জা আবুল কালাম আজাদ হোম কোয়ারেন্টাইনে থেকেই ওসি’র দায়িত্ব পালন করছেন।

তিনি আরো জানান, গোপালগঞ্জের মুকসুদপুর থানায় কর্মরত এক পুলিশ সদস্য কনস্টেবল মহিউদ্দিন গত ৬ এপ্রিল জ্বর নিয়ে ছুটিতে মানিকগঞ্জের শিবালয় উপজেলার বীরবাশাইল গ্রামের বাড়িতে যান। পরে তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে আইইডিসিআর-এ পরীক্ষার জন্য পাঠানো হলে করোনা পজেটিভ শনাক্ত হয়। বর্তমানে তিনি মানিকগঞ্জ জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার তাসলিমা আলী জানিয়েছেন, ৩৫ পুলিশ সদস্যের এর মধ্যে ওসিসহ ৭ জনকে থানা কম্পাউন্ডের একটি ভবনে হোম কোয়ারেন্টাইনে এবং বাকি ২৮ জনকে মুকসুদপুর সরকারি কলেজের একটি ভবনে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।