ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


গোপালগঞ্জের কোটালীপাড়ায় পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে কোটালীপাড়া উপজেলার পশ্চিমপাড় গ্রামে এই ঘটনা ঘটে।

মৃত শিশু দুটি হলো-পশ্চিমপাড় গ্রামের আবুল কালাম মৃধার মেয়ে ফাতেমা খানম(৪)ও প্রতিবেশী সুরেশ রায়ের মেয়ে কুহেলী রায়(৪)।

শিশু দুটি কখন পানিতে ডুবে মারা যায় তা জানা না গেলেও বাড়ির লোকজন তাদেরকে কোথাও খুঁজে না পেয়ে পরে পুকুরের পানিতে ভাসতে দেখে। সেখান থেকে তাদেরকে তুলে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তাররা তাদের মৃত ঘোষনা করেন।

কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ কামরুল ফারুক ঘটনার সত্যতা স্বীকার করেছেন।



ইনসাফ সাংবাদিকতা কোর্সে অংশগ্রহণকারীদের সনদ প্রদান
ফেব্রুয়ারি ১৯, ২০১৯
ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি



দেশের প্রথম ইসলামী ঘরানার অনলাইন পত্রিকা ইনসাফ টোয়েন্টিফোর ডটকমের আয়োজনে ‘ইনসাফ সাংবাদিকতা কোর্স’এর প্রথম সেমিস্টারে অংশগ্রহণকারী শিক্ষার্থীদের সনদ প্রদান করা হয়েছে।

সোমবার (১৮ ফেব্রুয়ারি) রাজধানীর ফকিরাপুলে অবস্থিত হোটেল রাহমানিয়া ইন্টারন্যাশনালে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে তাদের সনদ প্রদান করা হয়।

ইনসাফের সম্পাদক ও প্রকাশক এবং ইনসাফ সাংবাদিকতা কোর্সের প্রধান পরিচালক সাইয়েদ মাহফুজ খন্দকারের সভাপতিত্বে সনদ প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাসিক আদর্শ নারীর সম্পাদক মুফতী আবুল হাসান শামসাবাদী, সাহিত্যিক মাওলানা যাইনুল আবেদীন, ইনসাফের উপদেষ্টা সম্পাদক মুসা বিন ইজহার চৌধুরী, ইনসাফের পরিচালনা পর্ষদের সদস্য মিডিয়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব মাওলানা সালাহউদ্দীন জাহাঙ্গীর, মুফতী হাবিবুল্লাহ মিসবাহ, মুফতী নেয়ামতুল্লাহ আমীন, মুফতী মামুন আবদুল্লাহ কাসেমী প্রমুখ।

২ শতাধিক শিক্ষার্থী থেকে প্রাথমিক বাচাইয়ের পর মাত্র ১৫ জন ‘ইনসাফ সাংবাদিকতা কোর্স’এর প্রথম সেমিস্টারে অংশগ্রহণের সুযোগ পান। কোর্সে অংশগ্রহণ করা ১৫ জন থেকে প্রথম সেমিস্টারের সমাপনি পরীক্ষায় উত্তীর্ণ হওয়ায় ৯ জনকে সনদ প্রদান করা হয়।