সুষ্ঠু ও গ্রহনযোগ্য নির্বাচনের স্বার্থেই প্রয়োজন সহায়ক সরকারের। আর সেই সুষ্ঠু নির্বাচনের স্বার্থে সকলের মতামতের ভিত্তিতেই দেশনেত্রী বেগম খালেদা জিয়া অচিরেই জাতির সামনে সহায়ক সরকারের রূপরেখা দিতে চায় বলে জানিয়েছেন ২০ দলীয় জোটের অন্যতম শীর্ষ নেতা ও বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি।

শনিবার ডিমলা হাউেজে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ’র সদস্য সংগ্রহ মাসের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভূইয়া’র সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ন্যাপ নীলফামারী জেলা যুগ্ম আহ্বায়ক আবদুর রহমান, মো. ওয়াহেদুর রহমান, ডিমলা উপজেলা আহ্বায়ক শাহ আজিজুল ইসলাম, সদস্য সচিব মোফাক্কারুল ইসলাম পেলাব, মজিবুর রহমান বুলবুল-সহ বিভিন্ন ইউনিয়ন প্রতিনিধিবৃন্দ।

জেবেল রহমান গানি বলেছেন, আমরা চাই একটি সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে দেশে সুষ্ঠু গণতান্ত্রিক পরিবেশ ফিরে আসুক। আমরা চাই নির্বাচন যখনই হউক, এটি যেন সুষ্ঠু নিরপেক্ষ হয়।

তিনি বলেন, সুন্দর নির্বাচনের জন্য শুধু নির্বাচন কমিশন দিয়ে সুষ্ঠু নির্বাচন করা সম্ভব নয়। এটা বিশ্বের কোনো দেশেই নেই। এটা নির্ভর করে রাজনৈতিক দলগুলোর ওপর। এজন্য বলব-সুন্দর নির্বাচনের জন্য এখন সম্পূর্ণ দায়িত্ব মাননীয় প্রধানমন্ত্রীর।