জগন্নাথপুরে আরও এক তরুণ করোনাভাইরাসে আক্রান্ত

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় আরও এক তরুণের করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয়ের স্বাস্থ্য কর্মীরা শনিবার তাকে বাড়িতে রেখে চিকিৎসা দেয়া শুরু করেছে।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, উপজলার আশারকান্দি ইউনিয়নের ১৭ বছর বয়সী ওই তরুণ ১৭ এপ্রিল ঢাকা থেকে জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের নিজ গ্রামে আসেন। ২১ এপ্রিল স্বাস্থ্য বিভাগের কর্মীরা বাড়ি থেকে তার নমুনা সংগ্রহ করে। গত ২৪ এপ্রিল নমুনা সংগ্রহের প্রতিবেদনে ওই তরুণের শরীরে করোনা পজিটিভ শনাক্ত হয়।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মধু সূধন ধর জানান, করোনাভাইরাস পজিটিভ তরুণের বাড়িতে গিয়ে আজ শনিবার তার স্বাস্থ্যের খোঁজ খবর নিয়ে দেখা গেছে তার শারীরিক অবস্থা এতটা খারাপ নয়। তাই আমরা তাকে তার নিজ বাড়িতে আইসোলেশনে রেখে চিকিৎসা দিচ্ছি। তবে, ওই তরুণের বাড়িসহ আশপাশের আট বাড়ি লকডাউনে রাখা হয়েছে।

তিনি আরও বলেন, করোনা পজিটিভ তরুণের বিষয়ে আমরা সার্বক্ষণিক খোঁজ খবর রাখব। প্রয়োজন হলে তাকে সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালে পাঠানো হবে।

এরআগে বৃহস্পতিবার উপজেলায় নারায়ণগঞ্জ থেকে আসা আরেক তরুণ করোনা শনাক্ত হলে তাকে সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়।

About |

Check Also

রায়হানের বাড়িতে পুলিশ সদর দপ্তরের তদন্ত দল

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) বন্দরবাজার ফাঁড়িতে ‘পুলিশি নির্যাতনে’নিহত রায়হান আহমদের আখালিয়ার নেহারীপাড়াস্থ বাসায় তার পরিবারের …