জমিয়তের ঢাকা মহানগরী কাউন্সিল সম্পন্ন; আফেন্দী সভাপতি, গাজীপুরী সেক্রেটারি

জুলাই ১১, ২০১৯

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


জমিয়তে উসলায়ে ইসলাম বাংলাদেশ এর ঢাকা মহানগরের কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। এতে মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দীকে সভাপতি ও মাওলানা মতিউর রহমান গাজীপুরীকে সাধারণ সম্পাদক করে ১১২ সদস্যের কমিটি ঘোষণা করা হয়েছে। মঞ্জুরুল আফেন্দীকে ও মাওলানা গাজীপুরি আগের কমিটিতেও একই পদে ছিলেন।

৩ বছর মেয়াদী এই কমিটিতে মুফতী বশীরুল হাসান খাদিমানী ,মাওলানা মাহবুবুল আলম ও জুনায়েদ গুলজারকে যুগ্ম সাধারন সম্পাদক, মাওলানা মুফতী নূর মুহাম্মদ কাসেমীকে সাংগঠনিক সম্পাদক, মুফতী জাবের কাসেমীকে সহ-সাংগঠনিক মুফতী ইমরানুল বারী সিরাজীকে প্রচার সম্পাদক, মুফতী গোলাম মাওলাকে শিল্পবিষয়ক, মাওলানা সাইফুদ্দীন ইউসুফ ফাহিমকে যুব বিষয়ক সম্পাদক করা হয়েছে।

কাউন্সিল অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জমিয়তের কেন্দ্রীয় মহাসচিব আল্লামা নূর হুসাইন কাসেমী। এছাড়াও বক্তব্য রাখেন কেন্দ্রীয় সহ সভাপতি মাওলানা আবদুর রব ইউসুফী, মাওলানা জুনায়েদ আল হাবীব, যুগ্ম মহাসচিব মাওলানা বাহাউদ্দীন যাকারিয়া, মুফতী মনির হোসাইন কাসেমী, সহ সাধারন সম্পাদক মাওলানা ছানাউল্লাহ মাহমূদী, সাংগঠনিক সম্পাদক মাওলানা নাজমুল হাসান, সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা আফজল হোসাইন রাহমানী, মুফতী নাসির উদ্দীন খান, প্রচার সম্পাদক মাওলানা জযনুল আবেদীন, অফিস সম্পাদক মাওলানা আবদুর গফফার ছয়ঘরী, যুব জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা ইসহাক কামাল ও ছাত্র জমিয়ত সভাপতি মাওলানা এখলাসুর রহমান রিয়াদসহ মহানগরীর দায়িত্বশীল ও বিভিন্ন থানা থেকে আগত কাউন্সিলরগণ।