ঝিনাইদহে রেলপথ চাই ঝিনাইদহ বাসীর প্রানের দাবী। এই দাবিতে প্রচন্ড ভাবে সোচ্চার ঝিনাইদহ বাসী। তারই প্রমান দিল ঝিনাইদহ বাসী আবহাওয়ার বিরুপ প্রক্রিয়া প্রচন্ড বৃষ্টি কে উপেক্ষা করে ঝিনাইদহ জেলা রিপোটার ইউনিটি পোষ্ট অফিস মোড়ে রেলপথ প্রতি স্থাপনের দাবিতে মানববন্ধন করে।

ঝিনাইদহ জেলা রিপোর্টাস ইউনিটি সভাপতি মীর মোঃ জিল্লুর রহমানের সভাপতিত্বে এই মানব বন্ধনে বক্তব্য রাখেন ঝিনাইদহ জেলার সাবেক মুক্তি যোদ্ধা কমান্ডার সাবেক সংসদ সদস্য নুর উদ্দিন আহাম্মেদ, বাংলাদেশ নারী মুক্তি সংসদের কেন্দ্রীয় স্বেচ্ছা সেবক সম্পাদক স্বপ্না সুলতানা, জেলা পরিষদের সংরক্ষিত সদস্য পাপিয়া সমাদ্দার, ঝিনাইদহ কেসি কলেজের সাবেক উপ অধ্যক্ষ নাজিম উদ্দিন, ঝিনাইদহ জেলা রিপোটার্স ইউনিটি সহ সভাপতি কামরুজ্জামান পিন্টু, জেলা রিপোটার্স ইউনিটির সহ সাংগঠনিক সম্পাদক পল্লব, সদস্য ড. ফারুক হোসেন, ঝিনাইদহ জেলা কৃষকলীগের সহ সভাপতি সাংবাদিক সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ, সাংবাদিক আব্দুস সালাম, সাংবাদিক জাহিদুর রহমান তারিক প্রমুখ। মানববন্ধনটি পরিচালনা করেন ঝিনাইদহ জেলা রিপোটার্স ইউনিটির সাধারন সম্পাদক এম. এ জলিল।

মানববন্ধনে বক্তাগন বলেন, আমারা ঝিনাইদহবাসী রেললাইন চাই, মাননীয় প্রধানমন্ত্রী রেললাইন ঝিনাইদহ বাসীর ন্যায্য অধিকার। এলাকা হয়ে রেলপথ যেতে হলে মধুখালী থেকে মাগুরা হয়ে ঝিনাইদহের উপর দিয়ে চুয়াডাঙ্গা হয়ে মেহেরপুরের মুজিব নগর যাবে। এই রুট দিয়ে রেলপথ হলে ঝিনাইদহ চুয়াডাঙ্গা ও মেহেরপুরের মানুষ উন্নয়নের সাথে যুক্ত হবে। তাই আমরা এমানব বন্ধন থেকে আপনার নিকট দাবী জানাচ্ছি মধুখালী থেকে মাগুরা হয়ে যশোর নয়, মধুখালী থেকে মাগুরা হয়ে ঝিনাইদহের উপর দিয়ে চুয়াডাঙ্গা হয়ে মেহেরপুরের মুজিব নগর পর্যন্ত দিতে হবে। তাহলে বাংলাদেশের ৩ জেলার মানুষের দীর্ঘদিনের আকাঙ্খিতদাবী পূরণ হবে।