দিনের ভোট রাতে নেবেন, তাহলে কি সাহেদ-সাবরিনাদের উত্থান হবে না: রিজভী

মিডনাইট ভোটের সরকার ক্ষমতায় আছে বলেই দেশে রিজেন্ট সাহেদ ও জেকেজি সাবরিনাদের উত্থান হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেন, আপনি দিনের ভোট রাতে নেবেন, তাহলে কি সমাজে সাহেদ-সাবরিনাদের উত্থান হবে না?

সোমবার (২০ জুলাই) দুপুরে জাতীয় প্রসক্লাবের সামনে করোনাকালীন বাজেটে মৎসজীবী খাতকে উপেক্ষা ও স্বাস্থ্যখাতে সীমাহীন দুর্নীতি-লুটপাট এবং অনিয়ম ও অব্যস্থাপনার প্রতিবাদে এক মানববন্ধনে প্রধান অতিথির তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, একটি সরকার জনগণের সমর্থন ছাড়া ক্ষমতায় থাকলে এ রকম সাহেদদের উত্থান হবে, সাবরিনার উত্থান হবে, সম্রাটের উত্থান হবে।

করোনাকালে দেশে উপনির্বাচনের প্রসঙ্গ টেনে বিএনপির মুখপাত্র বলেন, ভোট কেন্দ্রে ভোটাররা নেই। নির্বাচন কমিশন বলে দিল- সুষ্ঠু ভোট হয়েছে এবং ৪০-৭০ শতাংশ ভোট কাস্ট হয়েছে। অথচ ভোট কেন্দ্রে ভোটার নেই। চতুষ্পদ জন্তু ঘুরে বেড়াচ্ছে।

তিনি বলেন, সংবাদপত্র চাপের মধ্যেও, হুমকির মধ্যেও এগুলো প্রকাশ করেছে। এমনকি আন্তর্জাতিক গণমাধ্যমগুলোও এগুলো প্রকাশ করেছে। তাহলে এই সমাজে সাহেদদের উত্থান হবে না কেন? যারা ভোট নিয়ে জালিয়াতি করে তারা মানুষের অসুস্থতা নিয়ে জালিয়াতি করবে না কেন?


বিএনপির মুখপাত্র বলেন, করোনা আক্রান্ত মানুষের যদি নেগেটিভ সার্টিফিকেট দেয়া হয় আর যার করোনা হয়নি তাকে যদি পজিটিভ সার্টিফিকেট দেয়া হয়, তাহলে এই দেশ কিসের ওপর চলছে আপনারাই বলুন।

About |

Check Also

করোনায় আক্রান্ত ও মৃত্যুর তথ্য গোপন করছে সরকার: রিজভী

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সরকার করোনাভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর তথ্য গোপন …