দেশের মানুষ জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায় : এরশাদ

জুলাই ২৩, ২০১৭

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, দেশের মানুষ জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায় ।বর্তমান সরকারকে আর ক্ষমতায় দেখতে চায় না। তারা পরিবর্তন চায়। এই সরকার পরিবর্তনের সময় এসে গেছে।

তিনি বলেন, আওয়ামী লীগ ও বিএনপির পাল্টাপাল্টি আচরণের জন্য দেশ বিপদগামী হচ্ছে। তাদেরকে ক্ষমতা থেকে হটাতে হবে। ভারত এক্ষেত্রে জাতীয় পার্টিকে সব ধরনের সহায়তা করবে। দেশের মানুষের পাশাপাশি বিদেশী বন্ধুরাও বাংলাদেশে জাতীয় পার্টির সরকার দেখতে চায়।

আজ রোববার দিল্লি সফর শেষে দেশে ফিরলে হযরত শাহজালাল (রা.) আর্ন্তজাতিক বিমানবন্দরের সামনের সড়কে জাতীয় পার্টির উদ্যোগে দেয়া সংর্বধনা অনুষ্ঠানে তিনি একথা বলেন।

বিমানবন্দর সড়কের সামনে ট্রাকের ওপর নির্মিত অস্থায়ী মঞ্চে দাঁড়িয়ে উপস্থিত দলের নেতা-কর্মীদের উদ্দেশে এরশাদ বলেন, আপনারা আমাকে ভোট দিন, আমি আপনাদের সন্ত্রাস, বিবাদমুক্ত, শান্তিপূর্ণ বাংলাদেশ উপহার দেবো।

জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ও সংর্বধনা অনুষ্ঠান বাস্তবায়ন কমিটির আহবায়ক সৈয়দ আবু হোসেন বাবলা এমপির সভাপতিত্বে এসময় আরো বক্তৃতা করেন পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, মহানগর উত্তরের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সেন্টু।

এর আগে গত ১৯ জুলাই পাঁচ দিনের ব্যাক্তিগত সফরে দিল্লি যান হুসেইন মুহম্মদ এরশাদ। রোববার বিকেলে তিনি ঢাকায় ফেরেন।
তার সাথে ছিলেন পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য ও চেয়ারম্যানের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভ রায় ও প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) মো. খালেদ আখতার।