বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় নায়েবে আমীর,বিশ্বনন্দিত মুফাসসিরে কোরআন আল্লামা যুবায়ের আহমদ আনসারী বলেছেন, দ্বীন প্রতিষ্ঠার জন্য ঐক্যবদ্ধ প্রচেষ্টার বিকল্প নেই । আল্লাহর জমিনে আল্লাহর দ্বীন প্রতিষ্ঠার জন্য ঐক্যবদ্ধ ভাবে আমাদের প্রচেষ্টা চালাতে হবে।  সকলের ঐক্যবদ্ধতা ছাড়া এই কাজ সম্ভব নয়। তাই কঠিন এই কাজের জন্য আমাদের জান ও মাল দিয়ে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যেতে হবে।

তিনি আরো বলেন,বাংলাদেশ খেলাফত মজলিস আলেম ওলামা ও দ্বীনদার দের নেতৃত্বে পরিচালিত মকবুল একটি দ্বীনি আন্দোলন।দলের কাজকে আর বেগবান করতে সকলের প্রতি আহবান জানান।

বাংলাদেশ খেলাফত মজলিস লন্ডন মহানগর শাখার উদ্যোগে গতকাল ২৮জুলাই রাতে যুক্তরাজ্যস্থ কার্যালয় খিদমাহ একাডেমীতে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

লন্ডন মহানগরীর সভাপতি মাওলানা মুসলেহ উদ্দীন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা আজিজুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক ও যুক্তরাজ্য শাখার সাধারণ সম্পাদক মাওলানা ফয়েজ আহমদ,যুক্তরাজ্য শাখার সহ সভাপতি মাওলানা ছালেহ আহমদ হামিদী, মাওলানা শাহনুর মিয়া,সহ সাধারন সম্পাদক মুফতী ছালেহ আহমদ।অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য শাখার সহ সাধারন সম্পাদক মাওলানা নাজিম উদ্দিন,লন্ডন মহানগরীর সিনিয়র সহ সভাপতি মাওলানা আবুল কালাম আজাদ,মাওলানা আরমান আলী,সাংগঠনিক সম্পাদক হাফিজ শহির উদ্দিন,প্রশিক্ষণ সম্পাদক মাওলানা শামছুল হুদা, বায়তুলমাল সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ আলী,সৈয়দ আরজুল ইসলাম,টাওয়ার হ্যামলেট শাখার সহ সভাপতি মাওলানা মহিউদ্দিন খান প্রমুখ ।