নাটোরের সিংড়ায় ১৭১ বস্তা চালসহ ডিলার আটক

নাটোরের সিংড়া থেকে ১০ টাকা কেজির ১৭১বস্তা চালসহ ডিলার আসাদুজ্জামানকে আটক করেছে পুলিশ। আসাদুজ্জামান ইটালি ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুল ইসলামের মামা।

বুধবার (১৫ এপ্রিল) দুপুরে উপজেলার ইটালি ইউনিয়নের সাতপুকুরিয়া উচ্চ বিদ্যালয়ের পরিত্যক্ত ছাত্রাবাস থেকে এই চালগুলো উদ্ধার করে পুলিশ।

এদিকে, ডিলার আসাদুজ্জামানকে রক্ষা করার জন্য সিংড়া থানার ওসি বরাবর চিঠি দিয়েছেন উপজেলা খাদ্য কর্মকর্তা আব্দুস সালাম বিশ্বাস।

সিংড়া থানার অফিসার ইনচার্জ নুর-এ-আলম সিদ্দিকী জানান, গোপন সংবাদের ভিত্তিতে সাতপুকুড়িয়া উচ্চ বিদ্যালয়ের পরিত্যক্ত ভবনে অভিযান চালিয়ে ১৭১ বস্তা চাল উদ্ধার করা হয়। এসব চাল ডিলার আসাদুজ্জামান উত্তোলন করেছিলেন ১০ টাকা কেজি দরে বিক্রির জন্য। তিনি বলেন, একটি পরিত্যক্ত স্কুল ছাত্রাবাসে অসৎ উদ্দেশ্যে চালগুলো রাখা হয়েছিল। কাগজপত্র যাচাই বাছাই করে আইনী প্রক্রিয়া গ্রহণ করা হচ্ছে।

উপজেলা নির্বাহী অফিসার নাসরিন আকতার বানু জানান, চাল মজুদের বিষয়ে খাদ্য অধিদপ্তর আমাকে কিছু জানায়নি। এবিষয়ে আমি ডিলারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য ওসিকে নির্দেশ দিয়েছি।