নিজাম হাজারীর মা ও ভাইয়ের মৃত্যুতে মাওলানা সালাহউদ্দীন জাহাঙ্গীরের শোক

ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর বড় ভাই জসিম উদ্দিন হাজারী (৫৮) ও মা দেল আফরোজা বেগমও (৮৫) ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন ফেনী রঘুনাথপুর দারুল উলুম মহিউসসুন্নাহ মাদরাসার মুহতামিম ও এস এম ট্রাস্টের চেয়ারম্যান মাওলানা সালাহউদ্দীন জাহাঙ্গীর।

তিনি এক শোক বার্তায় বলেন, এমপি নিজাম উদ্দিন হাজারীর বড় ভাই জসিম উদ্দিন হাজারী ছিলেন মানবদরদী মানুষ ছিলেন। তাঁর মৃত্যুশোকে মা দেল আফরোজ বেগমও ঘন্টাখানেকের ব্যবধানে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। পরপর দুটি তাজা প্রাণ চলে যাওয়া একটি পরিবারের জন্য খুবই বেদনাদায়ক।

বিবৃতে তিনি দেল আফরোজ বেগম ও তার সন্তান জসিম উদ্দিন হাজারীর বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য আজ সকালে ইন্তেকাল করেন জসিম উদ্দিন হাজারী (৫৮)। ছেলের মৃত্যুর সংবাদ শুনে সকাল ১১টার দিকে নিজাম হাজারীর মা দেল আফরোজা বেগমও (৮৫) ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

শনিবার রাতে বুকে ব্যথা অনুভব হলে রাত ১১টার দিকে জসিম হাজারীকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সকাল ১০টার দিকে তিনি ইন্তেকাল করেন। এদিকে ছেলের মৃত্যু সংবাদ শুনে মা দেল আফরোজা বেগম ঢাকার ধানমন্ডিতে বড় মেয়ের বাসায় থাকা অবস্থায় সকাল ১১টায় হৃদযন্তের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন। তিনি মাস্টার পাড়ার লমি হাজারী বাড়ির মরহুম কমিশনার জয়নাল আবেদিন হাজারীর স্ত্রী। মৃতুকালে তিনি ৩ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।