ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | ডেস্ক রিপোর্ট


ভারত সরকার কর্তৃক কাশ্মীরকে মৃত্যুপুরিতে পরিণত করা হয়েছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ খেলাফত যুব মজলিসের সভাপতি মাওলানা মামুনুল হক।

তিনি বলেছেন, আজ কাশ্মীরের মসজিদগুলো তালাবদ্ধ, গোটা কাশ্মীর জুড়ে কারফিউ জারি করা হয়েছে, মানুষদের বন্দি করে রাখা হয়েছে, ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন করে সারা পৃথিবী থেকে কাশ্মীরকে বিচ্ছিন্ন রাখা হয়েছে।

বৃহস্পতিবার (২২ আগস্ট) ময়মনসিংহের ত্রিশালের দরিরামপুর নজরুল একাডেমী মাঠে খেলাফত যুব মজলিসের ত্রিশাল জোনের সম্মেলনে তিনি এসব কথা বলেন।

মাওলানা মামুনুল হক বলেন, বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধ যেমন শুধুমাত্র এ দেশের অভ্যন্তরীণ বিষয় ছিল না, তেমনিভাবে কাশ্মীরও ইস্যুও ভারতের অভ্যন্তরীণ বিষয় নয়।

এসময় তিনি কাশ্মীরের সাধারণ মানুষদের স্বাধীনতার জন্য বাংলাদেশ সরকারকে সহায়তা করার আহ্বান জানান। পাশাপাশি দেশের সকল তৌহিদি জনতাকে কাশ্মীরের পক্ষে আওয়াজ তোলার প্রতিও আহ্বান জানান।

ত্রিশাল জোনের তত্ত্বাবধায়ক ও মোমেনশাহী জেলা খেলাফত যুব মজলিসের সহ-সভাপতি মাওলানা হাবিবুর রহমানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ খেলাফত যুব মজলিসের সংগঠন বিভাগের সম্পাদক মাওলানা ফজলুর রহমান, মোমেনশাহী জেলা খেলাফত যুব মজলিসের সভাপতি মাওলানা মোহাম্মদ রেজাউল করিম, খেলাফতহ যুব মজলিসের নেত্রকোনা জেলার সভাপতি মাওলানা মাজহারুল ইসলাম, বাংলাদেশ খেলাফত মজলিস ঢাকা মহানগরীর সাধারণ সম্পাদক মুফতি আব্দুল মুমিন প্রমুখ।