প্রচার-প্রচারণায় বাধা দেওয়া হ‌চ্ছে: তাবিথ

জানুয়ারি ১৫, ২০২০ নিজস্ব প্রতিনিধি

প্রতি‌দিন নতুন নতুন পদ্ধ‌তি‌তে প্রচার প্রচারণায় বাধা দেওয়া হ‌চ্ছে ব‌লে অভি‌যোগ ক‌রে‌ছেন ঢাকা উত্তর সি‌টি কর‌পোরেশ‌নের বিএন‌পির মেয়র প্রার্থী তা‌বিথ আউয়াল।

তিনি ব‌লেন, এত‌দিন বিএন‌পি প্রার্থী‌দের পোস্টার ছি‌ড়ে ফেলা হ‌তো। এখন মাইক কে‌ড়ে নেওয়া হ‌চ্ছে। পোস্টার না লাগা‌তে হু‌মকি-ধাম‌কি দেওয়া হ‌চ্ছে। হামলা করা হ‌চ্ছে। অ‌নেক‌কে গ্রেফতারও করা হ‌চ্ছে।

আজ বুধবার (১৫ জানুয়ারি) সা‌ড়ে ১০টায় উত্তর বাড্ডা রহমাতুল্লাহ গা‌র্মেন্টসের সাম‌নে থে‌কে দলীয় নেতাকর্মী‌দের নি‌য়ে প্রচারণা শুরুর পর তি‌নি এ অ‌ভি‌যোগ ক‌রেন।

‌ই‌সির প্র‌তি আহ্বান জা‌নি‌য়ে তাবিথ ব‌লেন, প্রচা‌রে আর ১২ দিন বাকী আ‌ছে। এই সম‌য়ে ‌যেন সব প্রার্থীরা সমান ভা‌বে প্রচারণা চালা‌তে পা‌রে সে ব্যবস্থা কর‌বেন ই‌সি।

তিনি ব‌লেন, এই এলাকার জলবদ্ধতা ও সরু এলাকায় যানজট নিরস‌নে কাজ কর‌বো। নারী শিশুসহ সক‌লের নিরাপত্তায় কাজ কর‌বো। খোলা জায়গায় হাটার ব্যবস্থা করা হ‌বে।

এসময় উপ‌স্থিত ছি‌লেন, জলবায়ু বিষয়ক সহ সম্পাদক মোস্তা‌ফিজুর রহমান, নির্বাহী ক‌মি‌টির সদস্য নিপুন রায় চৌধুরী, যুবদ‌লের সভাপ‌তি সাইফুল আলম নীরব, ম‌হিলা দ‌লের সাধারণ সম্পা‌দিকা সুলতানা আহ‌মেদ, যুবদ‌ল ঢাকা মহানগর উত্ত‌রের সভাপ‌তি এসএম জাহাঙ্গীর হো‌সেন প্রমুখ।