প্রধানমন্ত্রীর নেতৃত্বে উন্নয়নের মহাসড়ক দিয়ে চলছে বাংলাদেশ: প্রাণিসম্পদ মন্ত্রী

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দুর্বার গতিতে উন্নয়নের মহাসড়ক দিয়ে এগিয়ে চলছে বাংলাদেশ।

বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) বিকেলে তার নির্বাচনী এলাকা পিরোজপুর সদর উপজেলার পিরোজপুর-নাজিরপুর সড়কের ছোট জুজখোলা থেকে বাগেরহাট জেলার কচুয়া সীমানা পর্যন্ত সড়ক ও জনপথ বিভাগের একটি সড়কের উদ্বোধন শেষে সিকদারমল্লিক ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত বিজয় দিবসের আলোচনা সভায় এ কথা বলেন।

তিনি বলেন, সিকদারমল্লিক ইউনিয়নে বিসিক শিল্পনগরী গড়ে তোলার সকল ব্যবস্থা চূড়ান্ত হয়েছে। এই ইউনিয়ন সংলগ্ন কদমতলায় ছয় শ একর জমির উপর স্থাপিত হচ্ছে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। অর্থনৈতিক অঞ্চলের কাজও এগিয়ে চলেছে।

তিনি তার উন্নয়ন কর্মকাণ্ডের ফিরিস্তি দিয়ে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দুর্বার গতিতে উন্নয়নের মহাসড়ক দিয়ে এগিয়ে চলছে বাংলাদেশ।

স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মনরঞ্জন মন্ডলের সভাপতিত্বে বিজয় দিবসের এ আলোচনা সভায় অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুল হাকিম হাওলাদার, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি শাহজাহান খান তালুকদার, সহসভাপতি অ্যাডভোকেট রাজ্জাক খান বাদশা, যুগ্ম সম্পাদক আক্তারুজ্জামান ফুলু, সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এস এম বায়েজিদ হোসেন, সিকদারমল্লিক ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক সরোয়ার হোসেন হাওলাদার, টোনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন হাওলাদার বক্তব্য রাখেন।