বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীর আল্লামা শাহ আতাউল্লাহ হাফেজ্জী জেরুজালেমে পবিত্র আল-আকসা মসজিদে প্রবেশ পথে বাধা এবং নামাজী মুসলমানদের উপর ইসরাইলের বর্বর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

তিনি বলেন, পবিত্র আল-আকসা মসজিদ নবী-রাসূলদের স্মৃতি বিজড়িত মুসলমানদের প্রথম কেবলা। বিশ্ব সন্ত্রাসী ইসরাইল অন্যায় ভাবে মসজিদে প্রবেশ পথে বাধা এবং নামাজী মুসলমানদের গুলী করে হত্য করছে। ইসরাইল কতৃক নির্বিচারে মুসলিম হত্যা বিশ্ব বিবেককে ভাবিয়ে তুলেছে। ইসরাইলী হায়ানাদের হিংস্রতার ছোবলে ফিলিস্তিনি মুসলমানরা এখন ক্ষতবিক্ষত। মজলুম, নিরাপরাদ ফিলিন্তিনি মুসলমানদের পাশে দাড়ানো দুনিয়ার সকল মুসলমানদের ঈমানী দায়িত্ব।

বিবৃতিতে তিনি আরো বলেন, নিরীহ ফিলিস্তিনি মুসলমানদের হত্যার পরও জাতিসংঘের চুপ থাকাই প্রমান করে এ হত্যাকান্ড মুসলমানদের বিরুদ্ধে ইহুদিগুষ্ঠির পরিকল্পিত ষড়যন্ত্র। তাই সকল মুসলমানকে ঐক্যবদ্ধ হয়ে ইহুদী-নাসারাদের মুকাবেলা করতে হবে। তিনি তুরস্কের প্রেসিডেন্ট এদোগানের সাহসী ভূমিকার প্রসংশা করে বলেন, অবিলম্বে ফিলিস্তিনের মুসলমানদের উপর ইসরাইলি হামলা বন্ধে সকল মুসলিম রাষ্ট্রপ্রধানসহ বিশ্ববাসিকে ফিলিন্তিনি মুসলমানদের পাশে দারানো মানবতার দাবী।