ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি


‘পদ্মা সেতু নির্মাণে এক লাখ বা তার অধিক মানুষের মাথা প্রয়োজন’ ফেসবুকে এমন পোস্ট দেওয়ার অভিযোগে দিনাজপুরে একজনকে আটক করেছে পুলিশ। তার নাম মোস্তফা মনোওয়ার হোসেন (৩৫)। তিনি সদর উপজেলার মহরমপুর গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে।

বৃহস্পতিবার (২৫ জুলাই) বিকাল সাড়ে ৫টায় দিনাজপুর পুলিশ লাইন্স অডিটরিয়ামে এক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানান জেলা পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম।

প্রেস ব্রিফিংয়ে বলা হয়, ‘বুধবার দিবাগত রাত ২টার দিকে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় থেকে একটি ল্যাপটপ, একটি মডেম, দুটি মোবাইলফোন ও তিনটি সিমও উদ্ধার করা হয়।’

প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, মোস্তফা দিনাজপুরের ফারইস্ট লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির ব্রাঞ্চ ম্যানেজার হিসেবে কর্মরত। সে এসএসসি পাস।

ফেসবুক পোস্ট কবে দিয়েছে, পোস্ট দেওয়ার ১৫ মিনিটের মধ্যে পুলিশ কীভাবে জানলো, রাজনৈতিক পরিচয় কি, আইনগত কি ব্যবস্থা নেওয়া হয়েছে এসব প্রশ্ন এড়িয়ে পুলিশ সুপার বলেন, ‘এগুলো আগামীকাল শুক্রবার (২৬ জুলাই) জানানো হবে।’

প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুশান্ত সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।